English

33 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

সালমান খানের ভগ্নীপতির গাড়ি দুর্ঘটনার কবলে!

- Advertisements -

নাসিম রুমি: বলিউড ভাইজান সালমান খানের একমাত্র বোন অর্পিতা খান। যিনি ভালোবেসে বিয়ে করেছিলেন আয়ুষ শর্মাকে। সম্প্রতি আয়ুষের গাড়ি সড়ক দুর্ঘটনার কবলে পড়ে। এখবর বলিউডে ছড়িয়ে পড়তেই কপালে চিন্তার ভাঁজ পড়ে বলিউড তারকাদের।

Advertisements

একমাত্র বোনের স্বামীর গাড়ি দুর্ঘটনার কবলে শুনে প্রথমে ঘাবড়ে যান বলিউড ভাইজান সালমান খান। ( ১৮ডিসেম্বর) এ ঘটনা ঘটে। সোশ্যাল মিডিয়াতেও এ নিয়ে শুরু হয় নেটিজেনদের মধ্যে নানা আলোচনা।

এরইমধ্যে গাড়ি দুর্ঘটনার বিষয়ে মুম্বাই পুলিশের কাছে একটি এফআইআর করা হয়েছে। মুম্বাই পুলিশের রিপোর্ট অনুযায়ী, মুম্বাইয়ের খার জিমখানা এলাকার একটি গ্যাস স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। ওই সময় গাড়িতে গ্যাস না থাকায় অভিনেতা আয়ুশের ড্রাইভার গাড়িটিকে সেখানে নিয়ে যাচ্ছিলেন।

আর তখনই এক মাতাল বাইকার অভিনেতার গাড়িতে সজোরে ধাক্কা মারে। গাড়ির ক্ষতি হতে বাইকার পালাতে চাইলে স্থানীয়রা সে মাতাল বাইকারকে আটক করে।

Advertisements

এ ঘটনা ঘটার সময় অভিনেতা আয়ুশ গাড়িতে ছিলেন না। শুধু গাড়ির চালকই ছিলেন। তবে চালক এ ঘটনায় গুরুতর আহত হননি। এদিকে অভিনেতা আয়ুশ গাড়িতে না থাকায় হাফ ছেড়ে বেঁচেছেন সালমান খান। গাড়ি দুর্ঘটনার খবর শুনেই প্রথমে বেশ ঘাবড়ে যান এ মেগাস্টার।

প্রসঙ্গত, ২০১৪ সালের ১৮ নভেম্বর খান পরিবারের একমাত্র বোন অর্পিতাকে বিয়ে করেন আয়ুশ। বিয়ের পর বোনের অনুরোধে সালমান আয়ুশকে বলিউড ইন্ড্রাস্টিতে কাজের সুযোগ করে দেন। ২০১৮ সালে ‘লাভযাত্রী’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন আয়ুশ। বর্তমানে অর্পিতা-আয়ুশের সংসারে রয়েছে একটি ছেলে ও একটি মেয়ে সন্তান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন