English

33 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২
- Advertisement -

সিংহের ধাওয়ায় ছিটকে গেলেন হৃদি ও নিলয়!

- Advertisements -
Advertisements
Advertisements

ভয় পেয়ে গিয়েছিলেন, হয়তো মুহূর্তের জন্য হৃৎপিণ্ডের গতিও অস্বাভাবিক হয়ে গিয়েছিল নিলয় আলমগীরের স্ত্রী তাসনুভা তাবাসসুম হৃদির। বিয়ের পরে এই দম্পতি ঘুরে বেড়াচ্ছেন বেশ। দেশ ছেড়ে সম্প্রতি বেরিয়ে পড়েছেন এবার দেশের বাইরে। মধ্যপ্রাচ্যের কয়েকটি দেশে দেখা গেল তাদের।

প্রথমেই স্ত্রীকে নিয়ে তুরস্কে ঘুরলেন নিলয়। এর পরই সংযুক্ত আরব আমিরাতে চলে আসেন।
২৫ মার্চ দেশটির দুবাইয়ে অবস্থিত সর্বোচ্চ টাওয়ার বুর্জ আল খলিফার সামনে থেকে ফেসবুক লাইভও করেন। এরপর তারা গিয়েছিলেন পোষ মানা হিংস্র প্রাণী দর্শনে। নিলয় ও হৃদিকে দেখা যায় দুবাইয়ের একটি চিড়িয়াখানায় যেতে। সেখানে প্রবেশ করে একটি রয়েল বেঙ্গল টাইগারের কাছাকাছি যান। ডোরাকাটার গায়ে হাত দিয়ে স্পর্শ করেন দুজনই।

নিলয় একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যায়, রয়েল বেঙ্গল টাইগারের কাছে কিছু সময় কাটিয়ে দুজনই চলে আসেন সিংহের কাছে। সিংহের শরীর স্পর্শ করে আদর করতে যাবেন, অমনি খেপে গিয়ে থাবা দিতে গেলে নিলয় ও হৃদি প্রচণ্ড ভয় পেয়ে যান। দ্রুত সেখান থেকে সরতে গিয়ে ছিটকে পড়েন হৃদি। না, তেমন কিছু হয়নি। সাময়িক সময়ের জন্য হৃৎপিণ্ড ‘বিট’ মিস করেছিল, এমনটা হয়তো ভালো বলতে পারবেন হৃদি ও নিলয়।

নিলয় ওই ভিডিওতে বলেন, ‘দুবাইতে আসার প্রথম আকর্ষণই ছিল এই চিড়িয়াখানাটি দেখা। আসলে হৃদির ইচ্ছে ছিল সে বাঘ ও সিংহকে স্পর্শ করবে, তাদের সঙ্গে খেলবে! যদিও সব কিছু সম্ভব হয়নি। কিন্তু সব মিলিয়ে অভিজ্ঞতাটা বেশ রোমাঞ্চকর। ’

ঢাকা গার্হস্থ্য অর্থনীতি কলেজের শিক্ষার্থী তাসনুভা তাবাসসুম হৃদিকে গত বছরের আগস্টে বিয়ে করেন নিলয় আলমগীর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন