English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

সিঙ্গেল থাকতে চাই: পূজা চেরী

- Advertisements -

নাসিম রুমি: সময়ের আলোচিত ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূজা চেরী। তিনি এখন একের পর এক নতুন সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এই নায়িকা অভিনীত ‘হৃদিতা’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া শুটিং শেষ করেছেন ‘নাকফুল’ সিনেমার শুটিং।

Advertisements

সম্প্রতি দেশের এক জাতীয় গণমাধ্যমের সাক্ষাতকারে পূজা চেরী বলেছেন, আমি আরও ২০ বছর সিঙ্গেল থাকতে চাই। লেবড়া-ছেবড়া ছেলেদের পছন্দ না আমার।সম্প্রতি দেশের এক জাতীয় গণমাধ্যমের সাক্ষাতকারে পূজা চেরী বলেছেন, আমি আরও ২০ বছর সিঙ্গেল থাকতে চাই। লেবড়া-ছেবড়া ছেলেদের পছন্দ না আমার।সম্প্রতি দেশের এক জাতীয় গণমাধ্যমের সাক্ষাতকারে পূজা চেরী বলেছেন, আমি আরও ২০ বছর সিঙ্গেল থাকতে চাই। লেবড়া-ছেবড়া ছেলেদের পছন্দ না আমার।

তিনি আরও বলেন, বিড়ালকে যে ছেলে পছন্দ করে না তাকে বিয়ে করবেন না, শুধু বিড়াল না পশুপাখিকে যে ছেলেরা পছন্দ করে না তাদের তিনি কখনো বিয়ে করতে চান না।

কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘হৃদিতা’ সিনেমা। সিনেমা নির্মাণ করেছেন ইস্পাহানী আরিফ জাহান। জানা যায়, সিনেমাটি আগামী ৭ অক্টোবর দেশের বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া সিনেমাটির নামভূমিকায় অভিনয় করেছেন পূজা চেরী।

Advertisements

এতে পূজার নায়ক এ বি এম সুমন।কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘হৃদিতা’ সিনেমা। সিনেমা নির্মাণ করেছেন ইস্পাহানী আরিফ জাহান। জানা যায়, সিনেমাটি আগামী ৭ অক্টোবর দেশের বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া সিনেমাটির নামভূমিকায় অভিনয় করেছেন পূজা চেরী। এতে পূজার নায়ক এ বি এম সুমন।

এই সিনেমা নিয়ে পূজা চেরী জানিয়েছেন, ‘প্রথমবারের মতো সাহিত্যনির্ভর সিনেমায় কাজ করেছি। নিজের শতভাগ দিয়ে চেষ্টা করেছি চরিত্রটি ফুটিয়ে তুলতে। ছবিটি দর্শককে নিরাশ করবে না।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন