English

31 C
Dhaka
সোমবার, জুলাই ২২, ২০২৪
- Advertisement -

সিনেমার জন্য নতুন গানে কন্ঠ দিচ্ছেন মনির খান

- Advertisements -
Advertisements

অডিওর পাশাপাশি ছবির গানেও এক সময় নিয়মিত ছিলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী মনির খান। বর্তমানে ছবি নির্মাণের সংখ্যা কম এবং সিনিয়রদের প্রতি অবহেলার কারণে ছবির গানও মানুষের মনে আগের মতো কোনো স্থায়ী আসন গড়তে পারছে না।

Advertisements

এমনিতেই করোনাভাইরাসের এ কঠিন সময়েও নতুন গানে কণ্ঠ দেয়া থেকে বিরতি নেননি তিনি। সেই ধারাবাহিকতায় সম্প্রতি নতুন একটি ছবির গানে কণ্ঠ দিয়েছেন। ‘বুকের রক্ত পানি করে’ শিরোনামে এ গানটি লিখেছেন মনিরুজ্জামান এবং সুর করেছেন আলী আকরাম শুভ। গানটি বদিউল আলম খোকন পরিচালিত ‘দায়মুক্তি’ ছবিতে ব্যবহার করা হবে।
এ প্রসঙ্গে মনির খান বলেন, ‘ছবিতে বলা যায় নিয়মিতই গান গেয়ে যাচ্ছি। করোনার প্রকোপের মধ্যেও চেষ্টা করছি নতুন গানে কণ্ঠ দেয়ার। এ গানের কথা ও সুরের সুন্দর সমন্বয় হয়েছে। গেয়েও বেশ তৃপ্তি পেয়েছি। আশা করছি ছবির দর্শকও গানটি উপভোগ করবেন।’ অন্যদিকে ২০১৯ থেকে ২০২১ সালের মধ্যে একশ নতুন গানে কণ্ঠ দেয়ার পরিকল্পনা নিয়ে কাজ করে যাচ্ছেন।
সেই প্রকল্পের পাঁচটি গানে সম্প্রতি কণ্ঠ দিয়েছেন তিনি। গানগুলোর কথা লিখেছেন মিল্টন খন্দকার, মালেক জমাদ্দার ও মিনহাজ তালুকদার। পাঁচটি গানেরই সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন মিল্টন খন্দকার।
এ পর্যন্ত ৩৫টি গান প্রস্তুত হয়েছে। গানগুলোর ভিডিও তৈরি করে পর্যায়ক্রমে এগুলো ‘এমকে মিউজিক টোয়েন্টিফোর’ নামের মনির খানের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে বলে জানা গেছে। অন্যদিকে এখন আর কোনো রাজনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে সম্পর্ক নেই বলে জানিয়েছেন মনির খান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন