English

35 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

সিনেমা ফ্লপ হওয়ায় অন্য পথে সালমান খান!

- Advertisements -

নাসিম রুমি: বলিউড ভাইজান সালমান খানের সর্বশেষ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’। সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তাই নিজের আয় বাড়াতে অন্য একটি পথ বেছে নিয়েছেন এ অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যম বরাতে জানা যায়, সিনেমায় অভিনয় করে তেমন আয় করতে না পারায় এবার নিজের বাড়ি ভাড়া দেয়ার পথে হাঁটছেন সালমান।

Advertisements

বলিউডের অনেক তারকাই নিজের বাড়ি ভাড়া দিয়ে আয় বাড়িয়েছেন। তবে সে তালিকায় যে সালমানেরও নাম লেখাতে হবে তা কখনও ভাবতে পারেনি কেউ।

সালমান নিজের বাড়ি ভাড়া দেবে, অন্তর্জালে এমন খবর ছড়িয়ে পড়ার পর অনেক নেটিজেনই ভাবছেন, বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট ভাড়া দিতে চলেছেন সালমান। কিন্তু মোটেও তা নয়।

Advertisements

সালমানের সম্পত্তির তালিকায় শুধু বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট নয়, আছে মুম্বাইয়ের সান্তাক্রুজ এলাকায় একটি চারতলা কমার্শিয়াল স্পেসও। মুম্বাইয়ের ওই বাড়িটিই ভাড়া দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা।

২০১২ সালে প্রায় ১২০ কোটি টাকা খরচ করে এই সম্পত্তির মালিক হন সালমান। এ বাড়ি অবশ্য এতদিন ভাড়া দিয়েছিলেন সেলিম খান ফুড চেন রিটেল কিশোর বিরিয়ানি ফিউচার গ্রুপকে। সঠিক সময়ে ভাড়া না পাওয়ার কারণে এ নিয়ে মামলা পর্যন্ত দৌড়াতে হয়েছে অভিনেতাকে। শেষমেষ মামলায় সালমানের পক্ষে রায় হলে নতুন ভাড়াটিয়াকে নিজের বাড়িটি ভাড়া দিতে চলেছেন।

জানা যায়, সালমান তার নিজের বাড়ি এবার ভাড়া দেবেন ফুড স্কোয়ারের মালিক ল্যান্ডক্রাফট রিটেলকে। আগের চেয়ে বাড়ি ভাড়াও বাড়িয়েছেন সালমান। এতদিন মুম্বাইয়ের সান্তাক্রুজ এলাকায় একটি চারতলা কমার্শিয়াল স্পেসের জন্য সালমান মাসে মাসে পেতেন ৯৪ লাখ রুপি। কিন্তু নতুন ভাড়াটিয়ার কাছে থেকে মাসে মাসে ১ কোটি রুপি বাড়ি ভাড়ার চুক্তি করেছেন সালমান খান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন