English

31 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

সিনেমা ফ্লপ হওয়ায় ৭ কোটি টাকা ফেরত দেবেন নায়ক

- Advertisements -

বলিউড সিনেমা ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। এমন অবস্থায় ‘লাইগার’-এর ওপর ভরসা রেখেছিল বলিউড।

গত ২৫ অগস্ট বিজয় দেবেরাকোন্ডা এবং অনন্যা পাণ্ডে অভিনীত ‘লাইগার’ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ১০০ কোটির বেশি বাজেটে এই ছবি তৈরি হয়েছিল। দক্ষিণী সুপারস্টার বিজয়ের এটিই ছিল বলিউডে প্রথম কাজ। কিন্তু ছবিটি বক্স অফিসে একেবারেই ভালো ব্যবসা করতে পারেনি। কার্যত মুখ থুবড়ে পড়েছে পরিচালক পুরী জগন্নাধের ‘লাইগার’।

Advertisements

এই প্যান ইন্ডিয়া ছবি ঘিরে অনেকেরই প্রত্যাশার পারদ ছিল তুঙ্গে। কারণ, এই ছবিতে আছেন বিজয় দেবরাকোন্ডার মতো বড় তারকা। বিজয়ের অনুরাগী দক্ষিণ ভারত তো বটেই, সারা ভারতে ছড়িয়ে আছে। তার ওপর ‘লাইগার’ হিন্দি ছাড়া তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড় ভাষতেও মুক্তি পেয়েছিল। ‘লাইগার’-এর বাড়তি আকর্ষণ ছিলেন বিশ্বখ্যাত বক্সার মাইক টাইসন।

কিন্তু কোনো কিছুই ‘লাইগার’-কে ভরাডুবি থেকে রক্ষা করতে পারেনি। বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থ বিজয়ের ছবিটি। তাই শোনা যাচ্ছে, নিজের পারিশ্রমিকের কিছু অংশ বিজয় প্রযোজকদের ফিরিয়ে দেবেন।

সূত্রের খবর, বলিউডের প্রথম ছবির এই ব্যর্থতা নাড়া দিয়েছে বিজয়কে। তিনি তার পারিশ্রমিকের মোটা অংশের টাকা ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এই ছবির প্রযোজকদের মধ্যে ছিলেন, কর্ণ জোহর, পু্রী জগন্নাধ, চার্মি কউর এবং অপূর্ব মেহতা। তারা সবাই বিপুল ক্ষতির সম্মুখীন হয়েছেন। কঠিন সময়ে তাদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন বিজয়।

Advertisements

জোর গুঞ্জন, এই প্যান ইন্ডিয়ান তারকা নিজের পারিশ্রমিক থেকে ৬ কোটি রুপি বাংলাদেশি টাকায় ৭ কোটি টাকার বেশি নির্মাতাদের ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি চেষ্টা করছেন এই ক্ষতির অঙ্ক কিছুটা কমাতে। তবে এ ব্যাপারে এখনো আনুষ্ঠানিকভাবে কথা বলেননি বিজয় বা প্রযোজক।

বলিউডে প্রথম ছবি নিয়ে প্রথম থেকেই উৎসাহী ছিলেন বিজয় দেবেরাকোন্ডা। ছবিটি মুক্তির আগে তার সাফল্য নিয়ে এক প্রকার নিশ্চিত ছিলেন তিনি। এমনকি যারা ইদানীং বলিউডকে বয়কটের ডাক দিচ্ছেন, তাদের দিকেও কার্যত চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলেন এই দক্ষিণী তারকা।

তারপরও ‘লাইগার’-এ লক্ষ্মীলাভ হয়নি। সেই হতাশা থেকেই বিজয় টাকা ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে মনে করছেন অনেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন