English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৯, ২০২২
- Advertisement -

সিনেমা হলে কেজিএফ দেখা নিয়ে ঝামেলা, যুবক গুলিবিদ্ধ

- Advertisements -
Advertisements
Advertisements

শখ করে দেখতে এসেছিলেন কেজিএফ। কিন্তু তার পরিণাম যে এমন হতে পারে তা বোধহয় কল্পনাও করতে পারেননি ২৭ বছরের ভারতের কর্ণাটকের যুবক। চলল গুলি, যার ফলে প্রাণে বেঁচে গেলেও এখন হাসপাতালে ভর্তি তিনি। পুলিশ সূত্রে জানা গেছে, আহত ব্যক্তির নাম বসন্ত কুমার।

তিনি কেরলের মুগালি গ্রামের বাসিন্দা তিনি। মুগলি বন্ধুদের সঙ্গে দেখতে এসেছিলেন ব্লকবাস্টার ছবিটি। কিন্তু সিনেমা হলের মধ্যেই বাধে বিপত্তি। ঝগড়া লাগে সামনের সিটে বসা এক ব্যক্তির সঙ্গে। ঠিক কী হয়েছিল?
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ঝামেলার সূত্রপাত সিনেমার সিটে পা রাখাকে কেন্দ্র করে। কর্ণাটকের হাভেরি অঞ্চলের রাজশ্রী সিনেমা হলে সিনেমা দেখতে গিয়ে সামনের সিটে পা রাখেন বসন্ত। ওই আসনে বসা ব্যক্তি তাঁকে বারণ করেন। কিন্তু বসন্ত না শোনায় হাতাহাতিতে জড়িয়ে পড়েন দুজনেই। এর পরেই নাকি অপর ব্যক্তি সিনেমা হল থেকে বেরিয়ে হাতে বন্দুক নিয়ে আবারও প্রেক্ষাগৃহে আসেন।

দুই বার গুলি চালান সেই ব্যক্তি, প্রথমটি শূন্যে আর দ্বিতীয় গুলি গায়ে লাগে বসন্তের। ঘটনায় হতচকিত হয়ে পড়েন সকলেই। সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন বসন্ত। পুলিশের সাহায্যে তাঁকে ভর্তি করা হয় নিকটবর্তী হাসপাতালে। যদিও হাসপাতাল সূত্রে জানা গেছে, এই মুহূর্তে সেই ব্যক্তি বিপদমুক্ত।

তবে অভিযুক্ত পলাতক। পুলিশ তদন্ত প্রক্রিয়া শুরু করে দিয়েছে। কী করে তিনি বন্দুক জোগাড় করলেন তাও খতিয়ে দেখা হচ্ছে। তবে প্রাথমিক ভাবে পুলিশ জানিয়েছে ওই দুই ব্যক্তির কোনও পুরনো শত্রুতা ছিল না। পা রাখাকে কেন্দ্র করেই এই পরিণতি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন