English

30 C
Dhaka
বুধবার, জুলাই ৬, ২০২২
- Advertisement -

সুখবর দিলেন মারিয়া নূর

- Advertisements -
Advertisements

মা হয়েছেন জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপক মারিয়া নূর। গতকাল নিজের ফেসবুক পেজে সন্তানের একটি হাতের ছবি শেয়ার করে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের সংবাদটি জানান তিনি। মারিয়া নূর বর্তমানে অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। সেখানেই তার কোল আলো করে এসেছে পুত্রসন্তান। গত ১২ই মে তিনি মা হয়েছেন। তবে সঙ্গত কারণে খবরটি ১৫ দিন পর প্রকাশ্যে আনলেন। সঙ্গে জানালেন, ছেলের নাম রেখেছেন সায়হান যারিব। মা হওয়ার উচ্ছ্বাস প্রকাশ করে মারিয়া নূর বলেন, মে মাসের একটি উপযুক্ত দিনে আমাদের ছোট্ট ছেলে সায়হান যারিব এসেছে। ওর জন্য আমরা ধন্য ও কৃতজ্ঞ। সবাই ওর জন্য দোয়া করবেন।

ছেলের প্রতি ভালোবাসা প্রকাশ করে মারিয়া নূর পোস্টের শেষে লিখেছেন, হ্যাঁ, প্রথম দেখায় ভালোবাসা সত্যি। এর আগে গত ২রা ফেব্রুয়ারি সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি প্রকাশের মাধ্যমে মা হওয়ার আগাম সংবাদটি দেন মারিয়া নূর। তখন তিনি বলেছিলেন, জীবনে নতুন একটি অ্যাডভেঞ্চার শুরু হয়েছে। আমি মা হচ্ছি।

Advertisements

উল্লেখ্য, মারিয়া নূরের স্বামীর নাম সাইফুল আলম জুলফিকার। ২০১১ সালের ১৫ই জুন তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। প্রায় এক যুগের কিনারে এসে তারা গ্রহণ করলেন সন্তান। মাতৃত্বকালীন বিরতিতে যাওয়ার আগে গত বছর মারিয়া নিজেকে নতুন আলোয় দাঁড় করালেন ওয়েব দুনিয়ায়। মোস্তফা সরয়ার ফারুকীর ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ দিয়ে  প্রশংসা কুড়িয়েছেন। এরপর মাসুম শাহরিয়ারের নাটক ‘লা পেরুজের সূর্যাস্ত’ এবং মেহেদি হাসান জনির ওয়েব ফিল্ম ‘হেরে যাবার গল্প’ দিয়েও অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তা কুড়িয়েছেন তিনি। সর্বশেষ গত বছর ১৭ই অক্টোবর থেকে ১৪ই নভেম্বর পর্যন্ত ‘স্ট্রেট ড্রাইভ’ নামের শো সঞ্চালনা করেন মারিয়া নূর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন