English

27 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

সুখবর দিলেন হলিউড তারকা ডিয়াজ-বেনজি

- Advertisements -

সুখবর দিলেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ। শুক্রবার (২২ মার্চ) তিনি এবং স্বামী বেনজি ম্যাডেন সোশ্যাল মিডিয়ায় তাদের দ্বিতীয় সন্তান জন্মের ঘোষণা দেন।

সোশ্যাল মিডিয়া এ তারকা দম্পতি লেখেন, ‘আমরা আমাদের ছেলে কার্ডিনাল ম্যাডেনের জন্ম ঘোষণা করতে পেরে আমরা ধন্য। সে অসাধারণ এবং তাকে পেয়ে আমরা অত্যন্ত খুশি।’

২০১৫ সালে বেনজি ম্যাডেনকে বিয়ে করেন অভিনেত্রী। ক্যামেরন ডিয়াজ ২০১৯ সালে প্রথম মা হন। তাদের প্রথম কন্যা সন্তানের নাম রাডিক্স। মা হওয়ার পর থেকে অভিনেত্রী তার অভিনয় ক্যারিয়ার থেকে পরিবারের দিকে মনোনিবেশ করেছিলেন।

১৯৯৪ সালে ‘দ্য মাস্ক’ দিয়ে ক্যারিয়ার শুরুর পর দ্রুতই খ্যাতি পান ক্যামেরন। তারপর একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। পরের দুই দশকে তিনি হয়ে ওঠেন হলিউডের অন্যতম জনপ্রিয় তারকা। ‘মাই বেস্ট ফ্রেন্ডস ওয়েডিং’, ‘দেয়ারস সামথিং অ্যাবাউট ম্যারি’, ‘চার্লিস অ্যাঞ্জেলেস’, ‘ভ্যানিলা স্কাই’, ‘গ্যাংস অব নিউইয়র্ক’ ইত্যাদি তার উল্লেখযোগ্য সিনেমা।

অভিনয়ের জন্য চারটি গোল্ডেন গ্লোবের মনোনয়নও রয়েছে অভিনেত্রী। ১৯৯৯ সালে মেরি, ২০০০ সালে বিয়িং জন মালকোভিচ, ২০০২ সালে ভ্যানিলা স্কাই এবং ২০০৩ সালে গ্যাংস অব নিউ ইয়র্কের জন্য গোল্ডেন গ্লোবের মনোনয়ন পান ক্যামেরন ডায়াজ।

২০১৮ সালে এসে হঠাৎই হলিউডকে বিদায় জানান অভিনেত্রী। তখন দেওয়া এক সাক্ষাৎকারে ক্যামেরন বলেন, ‘আমি অন্যদের মতো না যে আলোচনায় থাকার জন্য বিদায় নিচ্ছি। আবার নতুন সিনেমার ঘোষণা দিয়ে আলোচনায় আসব। আমার মনে হয়, হলিউডকে আমার যা দেওয়ার তা দিয়েছি। হলিউড থেকেও যা পাওয়ার তা পেয়েছি। সত্যি কথা বলতে কি, হলিউড থেকে বিদায় নিয়ে আমি শান্তি পেয়েছি। সুখী হয়েছি।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন