English

28 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
- Advertisement -

সুশান্তকে স্মরণ করলেন রিয়া

- Advertisements -
সাবেক প্রেমিক ও বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে স্মরণ করলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ২১ জানুয়ারি সুশান্তর ৩৭তম জন্মবার্ষিকীতে তাকে স্মরণ করে নিজের অনুভূতি প্রকাশ করেছেন রিয়া।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু পুরো বিনোদন শিল্পের জন্য একটি বড় ধাক্কা ছিল। বিশেষ করে তার পরিবার এখনো তাকে হারানোর ব্যথায় কাতর। অভিনেতাকে ২০২২ সালে মুম্বাই অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল। আজ ২১ জানুয়ারি ৩৭তম জন্মবার্ষিকী সুশান্তর।

শনিবার (২১ জানুয়ারি) রিয়া তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সুশান্তের সঙ্গে তার পুরনো দুটি ছবি শেয়ার করেছেন। প্রথম ছবিতে দেখা গেছে, দুটি কাপের পেছনে মুখ লুকিয়ে রয়েছেন সুশান্ত-রিয়া। দ্বিতীয় ছবিটিতে দুজনে পাশাপাশি বসে সেলফি তুলেছেন। ছবিগুলো শেয়ার করে অভিনেত্রী নিজের অনুভূতি ব্যক্ত করে জানান, স্বর্গে শান্তিতে থাকবে সুশান্ত।

২০২০ সালে আত্মহত্যা করেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। অভিনেত্রী রিয়ার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল তার। তার মৃত্যুর কিছুদিন আগে সুশান্তর ফ্ল্যাট ছেড়ে নিজের বাড়ি ফিরে গিয়েছিলেন রিয়া। সুশান্তর মৃত্যুর জন্য অনেকেই রিয়াকে দায়ী করে প্রতিবাদ করেন। এমনকি বলিউড নির্মাতা মহেশ ভাটের সঙ্গে রিয়ার সম্পর্কের কথাও উঠে আসে আলোচনায়। এর পরই মাদক মামলায় গ্রেপ্তার হন রিয়া চক্রবর্তী। ২৮ দিন হাজতে ছিলেন এই অভিনেত্রী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন