English

35 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

সেরা সময়ে তৃপ্তি

- Advertisements -

নাসিম রুমি: অ্যানিমেল সিনেমায় তৃপ্তি দিমরির অভিনয় মন জয় করে নেয় দর্শক-সমালোচকদের। অনেকেই মনে করেন সিনেমাটি ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে তার। একের পর এক যুক্ত হচ্ছেন নামকরা নির্মাতাদের নতুন সিনেমায়।

Advertisements

সেই তালিকায় থাকা ‘ব্যাড নিউজ’ সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী ১৯ জুলাই। এরই মধ্যে সিনেমাটির ট্রেলার ও গান সাড়া ফেলেছে সিনেপ্রেমীদের মাঝে। ট্রেলারে তৃপ্তির উপস্থিতিও মুগ্ধ করেছে তাদের।

জানা গেছে, আনন্দ তিওয়ারি পরিচালিত ব্যাড নিউজ হলো একটি কমেডি ঘরানার সিনেমা। যেখানে নতুন তিন প্রতিভা রয়েছে। ভিকি কৌশল, তৃপ্তি দিমরি ও অ্যামি ভির্ক। ট্রেলারে তৃপ্তি দিমরিকে যে চরিত্রে দেখানো হয়েছে, তা সকলে সেভাবে ভাবতেও পারবে না বলে মন্তব্য করেছেন সিনেবোদ্ধারা। দর্শকদের কৌতূহল যেমন বাড়িয়ে তুলেছে, তেমনই সিনেমার প্লট সম্পর্কে জানার আগ্রহও বাড়িয়ে দিয়েছে। যা বক্স অফিসেও প্রভাব বিস্তার করবে বলে মনে করছেন অনেকে।

Advertisements

তবে শুধু এই সিনেমাটিই নয়, তৃপ্তি একের পর এক বেশ কয়েকটি সিনেমা নিয়ে আসবেন প্রেক্ষাগৃহে। যেগুলো এরইমধ্যে বেশ আলোচনা তৈরি করেছে। আসছে ১১ অক্টোবর প্রেক্ষাগৃহে আসবে তার ‘ভিকি বিদ্যা কা ওহ ভালা ভিডিও’। সিনেমাটিতে তিনি রাজ কুমার রাওয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। পাশাপাশি করণ জোহরের প্রযোজনায় ‘ধড়ক ২’ সিনেমাতেও দেখা যাবে তৃপ্তি দিমরিকে। এতে সিদ্ধান্ত চতুর্বেদীও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন এবং তৃপ্তিকে প্রধান নারী চরিত্রে দেখা যাবে।

সিনেমাটি আগামী ২২ নভেম্বর মুক্তি পাবে। এর বাইরেও কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বেঁধে ‘ভুল ভুলাইয়া ৩’ দিয়ে বছরের শেষটা মাত করবেন তৃপ্তি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন