English

32 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

সোনাক্ষীর বিয়ে নিয়ে অখুশি শত্রুঘ্ন, বললেন ‌‘কিছু জানি না’

- Advertisements -

নাসিম রুমি: বিয়ের পিঁড়িতে বসছেন বলিউডের দাবাং গার্ল সোনাক্ষী সিনহা। আগামী ২৩শে জুন ‘ডবল এক্স এল’ কো-স্টার জাহির ইকবালের গলায় মালা পড়াবেন অভিনেত্রী। দুই বছর ধরে চুটিয়ে প্রেম করার পর এবার চারহাত এক হওয়ার পালা তাদের।

মেয়ের বিয়ে নিয়ে মুখ খুলেছেন ‘খামোশ’ তারকা ও সংসদ সদস্য শত্রুঘ্ন সিনহা। তার কথা সোনাক্ষীর বিয়ে নিয়ে রহস্য আরও বাড়িয়ে দিলো। তারকা এমপি বলেন, তার কোনো ধারণাই নেই মেয়ের বিয়ে নিয়ে। মিডিয়া সোনাক্ষীর বিয়ে নিয়ে যতটুকু জানেন, মেয়ের বাবা হিসেবে তার কাছেও নাকি সেই তথ্যই রয়েছে।

Advertisements

তিনি বলেন, ‘আমি কারও সঙ্গে কথা বলিনি মেয়ের বিয়ের পরিকল্পনা নিয়ে। তাহলে যদি প্রশ্ন হয়, সোনাক্ষী কি বিয়ে করছে? বলব, আমাকে সে এখনো কিছু জানায়নি। মিডিয়াতে যেটুকু পড়েছি সেইটুকুই জানি। যখন সে (মেয়ে) আমাকে সবটা জানাবে তখন আমি নিঃসন্দেহে দম্পতিকে আমার আশীর্বাদ দেব। চাই মেয়ে সবসময় খুশি থাকুক।’

শত্রুঘ্ন সিনহা বলেন, মেয়ে বড় হয়েছে, জীবন নিয়ে সিদ্ধান্ত নেওয়ার মতো পরিণতি এসেছে তার মধ্যে।

Advertisements

তবে খানিক আক্ষেপের সুরেই তিনি বলেন, আজকাল প্রজন্ম বাবা-মার থেকে বিয়ের জন্য অনুমতি নেওয়ার প্রয়োজনবোধ করে না, শুধু নিজেদের সিদ্ধান্তের কথা জানিয়ে দেয়।

ভিন্ন ধর্মে বিয়ে করছে বিহারীবাবুর মেয়ে। তাই কি সোনাক্ষীর বিয়েতে আপত্তি তার? প্রশ্ন নিন্দকদের।

শত্রুঘ্ন বলেন, মেয়ে কোনোদিন অসাংবিধানিক কিংবা বেআইনি সিদ্ধান্ত নেবে না। প্রাপ্তবয়স্ক হিসেবে সোনাক্ষীর পূর্ণ স্বাধীনতা রয়েছে বিয়ে নিয়ে সিদ্ধান্ত নেওয়ার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন