English

28 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

সোনার চর ছবিতে জায়েদ খানের নতুন নায়িকা স্নিগ্ধা

- Advertisements -

সহজ-সরল এক গ্রামীণ ছেলের চরিত্রে ফিরছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। ছবির নামও ঘোষণা হয়ে গিয়েছিল। শুধু বাকি ছিল শুটিংয়ে ফেরাটাই। আর সেটাও শুরু করে দিয়েছেন ‘অন্তরজ্বালা’ খ্যাত এই অভিনেতা। এই ছবিতে জায়েদ খানের বিপরীতে অভিনয় করছেন এক নবাগতা সুন্দরী, নাম স্নিগ্ধা। জায়েদ খান বিষয়টি নিশ্চিত করে বলেন, সোনার চর ছবির শুটিং শুরু করেছি। এই ছবিতে আমার বিপরীতে অভিনয় করছেন স্নিগ্ধা।

ভালোবাসা সীমাহীন নামের একটি চলচ্চিত্রে জায়েদ খানের হাত ধরে চলচ্চিত্রে অভিষিক্ত হন পরীমনি। ছবিটি মুক্তি পায় ২০১৫ সালের শুরুর দিকে। এবার সোনার চর নামের নতুন ছবিতে অভিষিক্ত হতে যাচ্ছেন স্নিগ্ধা।

Advertisements

ধবার (১৫ সেপ্টেম্বর) সকাল থেকে ‘সোনার চর’ সিনেমার শুটিং শুরু হয়েছে গাজীপুরের হোতাপাড়ায়। ‘সোনার চর’ সিনেমায় আগেই অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী, ওমর সানী এবং জায়েদ খান। এত দিন ছবির নায়িকা অর্থাৎ জায়েদ খানের বিপরীতে কে অভিনয় করছেন, সেটা নিয়ে ছিল সংশয়। তবে জানালেন জায়েদ খানের বিপরীতে অভিনয় করেছেন নবাগত নায়িকা স্নিগ্ধা।এই সিনেমা মাধ্যমে তার অভিষেক হতে যাচ্ছে।

জায়েদ খান বলেন,‘করোনার কারণে বেশ লম্বা একটা বিরতি পর আজকে ‘সোনার চর’ সিনেমার শুটিং করছি, এখান থেকেই শুরু হলো এই ছবির শুটিং। এখানে অল্প কিছু সিনের দৃশ্য ধারণ হবে। এরপর সেখান থেকে আমরা পরবর্তী লোকেশনে যাবো।’

সিনেমাটির গল্পের প্রসঙ্গে জায়েদ খান বলেন,‘৭৫ এ বঙ্গবন্ধুর হত্যার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ফিরে আশা সময়কার গল্প নিয়ে সাজানো হয়েছে ছবিটি।এতে আমি একজন মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করছি।ক্যারিয়ারে অনেক ধরনের চরিত্রে অভিনয় করা হলেও।মুক্তিযোদ্ধা চরিত্রে প্রথম অভিনয় করছি।নিজের মনের কাছে শান্তি লাগছে এমন একটা চরিত্রে অভিনয় করছি এটা ভেবে।এতে গ্রামের একজন সাধারণ জেলে থাকি আমি।একাত্তরে বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মুক্তিযুদ্ধ করি।আমার চরিত্রের অতীত সেটি।তবে রাজধানী,পরিবার প্রেম-ভালোবাসা সবই থাকবে এ সিনেমায়।নিজেকে কিছুটা হলেও ভাঙার চেষ্টা করেছেন এই চরিত্রে। আশা করি এ সিনেমায় মাধ্যমে নতুন এক জায়েদ খানকে দেখবেন দর্শক।

Advertisements

পরিচালক জাহিদ হোসেন বলেন,বেশ কিছুদিন ধরে এ ছবির গল্প,চরিত্র ও শুটিং লোকেশন নিয়ে কাজ করেছি।অবশেষে আজকে ক্যামেরা ওপেন করা হলো। ইচ্ছে আছে একটানা ১৫ থেকে ১৬ দিন হোতাপড়ায় শুটিং করার।এরপর মাঝে কয়েকদিনের বিরতি পর ভোলায় চার-পাঁচ দিনের শুটিং করলেই সম্পন্ন হবে সব কাজ আশা করি।

তিনি আরও জানান, এ সিনেমায় ছয়টি টি গান থাকবে,গল্পেও চমক থাকছে। আমি আশাবাদী মন ছুঁয়ে যাবার মতো একটি চলচ্চিত্র উপহার দিতে পারবো দর্শকদের।

এক্সেল ফিল্মসের ব্যানারে নির্মাণাধীন এ সিনেমায় জায়েদ খান,স্নিগ্ধা ছাড়াও এই সিনেমায় আরো অভিনয় করছেন মৌসুমী, ওমর সানী, শহীদুজ্জামান সেলিমসহ আরো অনেকে।এটি প্রযোজনা করছেন জাহাঙ্গীর শিকদার। আগামী বছরের শুরুতেই সিনেমাটি মুক্তির পরিকল্পনা আছে বলেও জানান পরিচালক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন