English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

সোশ্যাল মিডিয়া বিষাক্ত করে ফেলেছে জ্যাকলিনের জীবন

- Advertisements -
Advertisements
Advertisements

বলিউড অভিনেত্রী জ্যাকলিনের বর্তমান সময়টা মোটেও ভালো যাচ্ছে না। সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে কয়েকটি ছবি ফাঁস হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে আলোচনা থামছেই না। বিভিন্ন গণমাধ্যমেও চলছে সমালোচনা। বিষয়টি নিয়ে এক সাক্ষাৎকারে প্রতিক্রিয়া জানিয়েছেন ‘কিক’ খ্যাত এই নায়িকা।

জানালেন সামাজিক যোগাযোগ মাধ্যম বিষাক্ত করে ফেলেছে তাঁর জীবন। ব্যক্তিগত গোপনীয়তা ক্ষুণ্ন করার বিষয় নিয়ে দিন কয়েক আগেই এক শো-তে শিল্পা শেঠির সঙ্গে জ্যাকলিন কথা বলেছেন। তার মতে, কারো ব্যক্তিগত গোপনীয়তা নষ্ট করলে এবং সামাজিক মাধ্যমে কাউকে আঘাত করে কথা বললে সেই মানুষটির ওপর খুব নেতিবাচক প্রভাব পড়ে।
শিল্পাকে জ্যাকলিন বলেন, ‘এমন একটা সময় গেছে, যখন সোশ্যাল মিডিয়া খুললে মনে হতো আমার বিরুদ্ধে যুদ্ধ চলছে। এই বিষয়টি খুব সহজেই মনকে কলুষিত করতে ফেলতে পারে। একজন বিষাক্ত মানুষে পরিণত করতে পারে। মানুষের ব্যবহারে মন বিদ্বেষে ভরে উঠতে পারে। নিজেকে বদলাতে দেবেন না। মনের ওপর এসবের প্রভাব পড়তে দেবেন না। ভালো থাকবেন, পজিটিভ থাকবেন। ’

জ্যাকলিনকে এরপর দেখা যাবে ‘বচ্চন পান্ডে’ ছবিতে অক্ষয় কুমার ও কৃতি শ্যাননের সঙ্গে। বর্তমানে ‘বচ্চন পান্ডে’র প্রচারণা নিয়ে ব্যস্ত আছেন অভিনেত্রী। ছবিটি মুক্তি পাবে ১৮ মার্চ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন