English

25 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
- Advertisement -

সৌন্দর্য শর্মা-সৃজিতা দে’র ঝামেলা মিটল

- Advertisements -

দুজনের মধ্যে দু’দিন ধরে কথা বন্ধ ছিল। রাতের অন্ধকারে হঠাৎ একে অপরের ঠোঁটে এঁকে দিলেন চুমু। ‘বিগ বস্ ১৬’-এর ঘরে ক্যামেরাবন্দি হয়েছে এমনই এক ছবি৷

Advertisements

সৌন্দর্য শর্মা এবং সৃজিতা দের মধ্যে এমনই রসায়ন তৈরি হয়েছে। প্রতিযোগী আব্দু রজিক এবং শিব ঠাকরের সামনে একে অপরকে চুম্বন করেন তাঁরা।

প্রতিবেদনে বলা হয়, আব্দু এবং শিবকেও একই কাজ করতে বলেন সৃজিতা এবং সৌন্দর্য। যদিও তাঁরা সটান না করে দেন এই প্রস্তাবে।   আব্দু মৃদু কণ্ঠে বলেন, “পাগল হয়ে গিয়েছ নাকি!”

সৌন্দর্য শিব এবং আব্দুর সঙ্গে দুষ্টুমি করতেও ছাড়ে না৷ আলতো করে শিবের ঘাড় চুমুতে ভরিয়ে দেন। আর দেখে আব্দুর মুখ লাল। না, তবে রাতে আব্দুকেও নিরাশ করেননি সৌন্দর্য। তাঁকে চুমু দিয়ে বলেন এ বার রাতে শান্তিতে ঘুমোতে যাও।

Advertisements

ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে ‘বিগ বস্’-এর ঘরে সৃজিতার ফের ফিরে আসা শক্ত করেছে সৌন্দর্যর সঙ্গে তাঁর সম্পর্ক। কিন্তু মাঝে একটু সমস্যা হয়। যে কোনও সম্পর্কে তৃতীয় ব্যক্তি এলেই সমস্যা তৈরি হওয়া অবধারিত।

অর্চনা গৌতমের জন্য তেমনই সমস্যার মুখোমুখি হয়েছিলেন সৃজিতা এবং সৌন্দর্য। তবে এখন আবার সব কিছুই ঠিক হয়ে গিয়েছে। একসঙ্গে আবারও খুনসুটিতে মজেছেন দুই বন্ধু৷

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন