English

29 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

স্কুলে রোজ হেনস্তা হতে হতো হলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্যারিস হিলটনকে

- Advertisements -
Advertisements
Advertisements

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্যারিস হিলটন সম্প্রতি তাকে নিয়ে তৈরি একটি তথ্যচিত্রে নিজের স্কুল জীবনের কথা বলেছেন। সেখানে তাকে বলতে শোনা গেছে, কী ভাবে তাকে রোজই হেনস্থা হতে হত স্কুলে। জীবনে বিভিন্ন বোর্ডিং স্কুলে তিনি পড়াশোনা করেছেন। সেই তালিকায় শেষ ছিল উটাহ প্রদেশের প্রোভো ক্যানিয়ন স্কুল। সেই স্কুলে ১১ মাস পড়েছিলেন প্যারিস হিলটন। তিনি সেই বোর্ডিং স্কুলের অভিজ্ঞতা শেয়ার করেই বলেছেন, আমার জীবনের সব থেকে খারাপ সময় কেটেছে এই স্কুলে। এখানে আমাকে নিয়ে সবাই যাচ্ছেতাই করত। আমাকে হেনস্থা করা হত।

স্কুল তো পড়াশোনা করার জন্য। কিন্ত সকাল থেকে রাত পর্যন্ত ক্লাস হত কম, বরং আমার ওপর চিৎকার, মাঝে মাঝে শারীরিক অত্যাচারও চলত। এটা একটা ক্রমাগত যন্ত্রণা হয়ে দাঁড়িয়েছিল আমার কাছে।স্কুলের কর্মীরাও ছিলেন আশ্চর্য। আমাদের বাজে কথা বলতেন। আমাদের শারীরিক ভাবে অত্যাচার করতেন। আমাদের আত্মবিশ্বাস ভেঙে দেওয়ার চেষ্টা করতেন।
ওঁদের অন্যায় কথাও যাতে আমরা শুনি তাই আমাদের ভয় পাইয়ে রাখতেন। পেজ সিক্স নামে সংবাদসংস্থাকে তিনি আরও জানিয়েছেন, প্যারিস হিলটনের এই মারাত্মক অভিযোগের সমর্থনে তারই এক স্কুলে বন্ধু এগিয়ে আসবেন ভবিষ্যতে। তিনিও টেলিভিশনে মুখ খুলবেন বলে কথা দিয়েছেন।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন