English

30 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

‘স্পাইডার ম্যান’ সিনেমাতেও বাংলাদেশের ওয়াহিদ ইবনে রেজা

- Advertisements -

‘স্পাইডার ম্যান’ সিরিজের নতুন সিনেমা ‘নো ওয়ে হোম’ নিয়ে উন্মাদনার শেষ নেই। এরইমধ্যে ট্রেইলার প্রকাশিত হয়েছে ছবিটির। মুক্তির প্রথম ২৪ ঘণ্টায় সাড়ে ৩০০ মিলিয়নের বেশিবার দেখা হয়েছে ট্রেলার। ডিজিটাল প্রোডাকশন ম্যানেজার এই ছবির সঙ্গে আছেন বাংলাদেশের ওয়াহিদ ইবনে রেজাও। চলতি বছরের ১৭ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

Advertisements

ওয়াহিদ ইবনে রেজা বলেন, ‘আমার দেখা প্রথম সুপারহিরো ‘স্পাইডার ম্যান’। আমি সবসময়ে স্পাইডার ম্যান নিয়ে কাজ করতে চেয়েছি। গত তিন মাস ধরে সিনেমাটির ডিজিটাল প্রোডাকশন ম্যানেজার হিসেবে কাজ করেছি। এটা আমার জন্য অসাধারণ অভিজ্ঞতা। ছবিটির মুক্তির অপেক্ষা করতে তর সইছে না।’

বর্তমানে ডিজিটাল ডোমেইনে কর্মরত রয়েছেন ওয়াহিদ। হলিউডের সুপারহিরো সিনেমার ভিজ্যুয়াল ইফেক্টস, প্রডাকশন, ডিজিটাল, সাবটাইটেলসহ নানা ধরনের কাজ করে থাকেন তিনি।

Advertisements

সর্বশেষ ‘এক্সট্রাকশন’ সিনেমার সাবটাইটেল পরামর্শক ছিলেন ওয়াহিদ। এছাড়াও তিনি কাজ করেছেন বিখ্যাত ছবি ‘গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি ভলিউম টু’র ভিজ্যুয়াল ইফেক্টস, ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অব জাস্টিস’ ছবির প্রজেক্ট কো-অর্ডিনেটর এবং ‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’ ও ‘ডক্টর স্ট্রেঞ্জ’ ছবির ভিজ্যুয়াল টিমে।

এর বাইরে এইচবিও চ্যানেলের সিরিজ ‘গেম অব থ্রোনস’, হলিউডের ‘ফিউরিয়াস সেভেন’, ‘নাইট অ্যাট দ্য মিউজিয়াম: সিক্রেট অব দ্য টম্ব’ ও ‘ফিফটি শেডস অব গ্রে’ সিনেমার ভিজ্যুয়াল ইফেক্টস টিমেও কাজ করেছেন ওয়াহিদ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন