English

29 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আকাশ ছোঁয়ার গল্প’

- Advertisements -

সাংবাদিক, অভিনেতা আহমেদ সাব্বির রোমিওর রচনা ও পরিচালনায় সমাজ জীবনের বাস্তবতা নিয়ে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “আকাশ ছোঁয়ার গল্প”।

Advertisements

গ্রামের দরিদ্র ঘরের মাতৃহারা মেয়ে তুলি। যখন তুলির আড়াই বছর বয়স সে সময় বিনা চিকিৎসায় মারা যায় তুলির মা আম্বিয়া। বাবা মফিজ মিয়া। গ্রামের মোড়ে টং দোকানে চা বিক্রি করে কোন মতে সংসার চালায়। মেয়ে যাতে সৎ মায়ের অত্যাচারে নির্যাতিত না হয় একারণেই আর দ্বিতীয় বিয়ে করেন না মফিজ মিয়া। অনেক কষ্টে মেয়েকে লেখাপড়া শেখান। গরীব ঘরের সন্তান হলেও ছোট বেলা থেকে তুলি ছিলো অনেক মেধাবী ছাত্রী। নিজে লেখাপড়ার পাশাপাশি বাবার চায়ের দোকান চালাতে সাহায্য করতো, আর স্বপ্ন দেখতো আকাশ ছোঁয়ার। তুলির সেই স্বপ্নের বাস্তবায়নের চিত্রই তুলে ধরা হয়েছে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে।

এতে প্রধান চরিত্রে অভিনয়ে অংশ নেন তুলি শায়লা এবং রাজ্জাকুল ইসলাম টুটুল ছাড়াও পরিচালক নিজে।

Advertisements

চিত্রগ্রহণ, সম্পাদনা ও কালার করেন আকতারুল আলম তিনু। সহকারী চিত্র গ্রাহক এস এম রকি চৌধুরী। ব্যাবস্থাপনায় ছিলেন মোঃ সাবু মিয়া।

উল্লেখ্য, বাস্তবচিত্র তুলে ধরতে গিয়ে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কোন অভিনয়শিল্পীই কোন ধরনের মেকআপ ব্যাবহার করেন নি। বগুড়ার বিভিন্ন লোকেশনে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের দৃশ্য ধারন করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন