English

35 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

স্বস্তিকায় মুগ্ধ শ্রাবন্তী বললেন, ‘ও হাসলেই মন গলে যায়’

- Advertisements -

শ্রাবন্তী চট্টোপাধ্যায় ১৯৯৭ সালে বড়পর্দার সফর শুরু করেছিলেন। আর স্বস্তিকা মুখোপাধ্যায়ের সিনেমার সফর শুরু হয় তার কয়েক বছর পর, ২০০১ সালে ‘হেমন্তের পাখি’ ছবিতে। ব্যক্তিগত জীবনে দুজনেই অনেক ঝড়ঝাপ্টা সামলেছেন। আবার দুজনই সিঙ্গেল মাদার। নিজের শর্তে বাঁচতে ভালোবাসেন। ভালোবাসেন জীবনকে উপভোগ করতে।

Advertisements

৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে (এনএবিসি) যোগ দিতে মার্কিন মুলুকে গিয়েছিলেন টালিউড তারকারা। এই দলে শ্রাবন্তী ও স্বস্তিকাও ছিলেন। সেখানে গিয়ে চুটিয়ে পার্টি করেছিলেন স্বস্তিকা-শ্রাবন্তী। তাদের সঙ্গে সোহিনী সরকারও ছিলেন।

Advertisements

গ্ল্যামার দুনিয়ায় দুই সুন্দরী নায়িকা কখনও বন্ধু হতে পারে না, তাদের বুড়ো আঙুল দেখিয়েই বন্ধুত্ব উদযাপন করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে মিষ্টি ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করলেন তিনি। আর ক্যাপশনে লিখলেন, ‘ও হাসলেই মন গলে যায়।’

এদিকে এখনও হইচই প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত ‘বিজয়া’। বিচারের আশায় এক মায়ের অদম্য লড়াইয়ের গল্প বলে এই সিরিজ। যা দেখে যাদবপুরের ছাত্রমৃত্যুর স্মৃতি ফিরেছে অনেকের মনে।

অন্যদিকে শ্রাবন্তীকে এবার বড়পর্দা দেখা যাবে বাংলার দোর্দণ্ডপ্রতাপ ‘দেবী চৌধুরানী’ হিসেবে। বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস এবার বড়পর্দায় আনতে চলেছে পরিচালক শুভ্রজিৎ মিত্র। ছবিতে ভবানী পাঠকের চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বিবৃতি চট্টোপাধ্যায়, দর্শনা বণিক, সব্যসাচী চক্রবর্তী, অর্জুন চক্রবর্তী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন