English

23 C
Dhaka
শনিবার, ডিসেম্বর ১০, ২০২২
- Advertisement -

স্বস্তিকার জবাব

- Advertisements -
Advertisements

বরাবরই স্পষ্টবক্তা তিনি। নিজের নিয়মে জীবন চালান। কে কী বলল, তাতে কিছুই আসে যায় না তার। হ্যাঁ, ঠিকই ধরেছেন। কথা হচ্ছে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের। সোশ্যাল মিডিয়ায় আরও একবার বোমা ফাটালেন তিনি।

Advertisements

এক নেটিজেনকে দিলেন কড়া জবাব। ঠিক কী হয়েছে? স্বস্তিকা ফেসবুক পোস্ট করেন। টাইমলাইনে লেখেন, নোংরামো করতে গেলেও একটু শিক্ষা লাগে কাকু। আচমকা কেন এমন পোস্ট করলেন স্বস্তিকা, তা নিয়ে স্বাভাবিকভাবেই নেটদুনিয়ায় আলোচনার ঝড় ওঠে।

তবে পোস্টের আসল কারণ ব্যাখ্যা করেছেন খোদ স্বস্তিকাই। তার আগের পোস্টের কমেন্ট সেকশনে নজর যেতেই পুরোটা স্পষ্ট। অভিনেত্রীর কথায়, আমার ছবির একটা মজার গান, তার কমেন্ট সেকশনে একটি অসভ্য লোক নোংরামি করেই চলেছে এবং তার প্রোফাইল লকড।
অনেক কথায় দেখছি বারবার লিখছে ‘ডুডু’। আমি যতদূর জানি মেয়েদের বুককে ইয়ার্কি মেরে ‘দুদু’ বলা হয়, এসেছে ‘দুধ’ থেকে, কারণ শিশুদের জন্য আমাদের বুকের দুধের চেয়ে বেশী পুষ্টিকর খাদ্য এখনও কোনো বিজ্ঞানী বের করতে পারেনি।
হ্যাঁ মেয়েদের বুক সেক্সুয়াল অবজেক্ট, সবাই জানে, এই নিয়ে আলাদা চর্চার দরকার নেই, কিন্তু তাই বলে সবসময় কেবল অবজেক্টিফায়েড হয়েই যাব? আর নোংরামি করতে গেলেও একটু শিক্ষা লাগে। দুদুকে ডুডু বললে হয় না কাকু।
তবে স্বস্তিকার জবাব নিয়েও নেটদুনিয়ায় কাটাছেঁড়া কম হচ্ছে না। কেউ কেউ অভিনেত্রীকে সমর্থন করে তার পাশে দাঁড়িয়েছেন। আবার কেউ কেউ অভিনেত্রীকে ফের কটাক্ষ করেছেন। খোলামেলা পোশাকের জন্য নেটিজেনরা কুরুচিকর মন্তব্য করার সাহস পাচ্ছে বলে দাবি নেটিজেনদের একাংশের। তবে সেসব কথায় কান দিতে নারাজ স্বস্তিকা।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন