English

28 C
Dhaka
বুধবার, মে ২৫, ২০২২
- Advertisement -

স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে ৬৪ জেলায় বিশেষ অনুষ্ঠান বানাবে বিটিভি

- Advertisements -

স্বাধীনতা সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে দেশের ৮টি বিভাগের ৬৪ জেলায় বিশেষ অনুষ্ঠান নির্মাণ ও প্রচারের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ টেলিভিশন।

Advertisements

অনুষ্ঠান নির্মাণের বিষয়সমূহের মধ্যে রয়েছে বীর মুক্তিযোদ্ধাদের বীরত্বগাথা, মহান মুক্তিযুদ্ধের প্রত্যক্ষদর্শীদের স্মৃতিকথা, মহান মুক্তিযুদ্ধের স্মৃতি ভাস্কর্য, বীরঙ্গনাদের স্মৃতিকথা, নৃশংসতা, ধর্মীয় প্রতিষ্ঠানে হামলা, গণহত্যা, ধ্বংসযজ্ঞ এবং মহান মুক্তিযুদ্ধ বিষয়ক সংশ্লিষ্ট বিষয়াদি।

এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত স্থান ও ঘটনা নিয়ে ‘আমাদের বঙ্গবন্ধু’ শিরোনামে ৬৪ জেলার প্রতিটিতে একটি করে অনুষ্ঠান নির্মাণ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

Advertisements

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে বাংলাদেশ সরকারের প্রতিটি মন্ত্রণালয়ের সাফল্য নিয়ে প্রামাণ্য অনুষ্ঠান ধারণ ও প্রচারের সিদ্ধান্তও গৃহীত হয়। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে অনুষ্ঠানসমূহ তত্ত্বাবধান ও বাস্তবায়নের জন্য উপ-মহাপরিচালক (অনুষ্ঠান) নেতৃত্বে ৬ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

এছাড়াও বাংলাদেশ টেলিভিশনের অনুষ্ঠানের সঙ্গে দর্শক সম্পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যে দর্শক জরিপের ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়। সম্প্রতি বিটিভির ঢাকা কেন্দ্রের সভাকক্ষে বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক সোহরাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত একটি সভায় এ সকল সিদ্ধান্ত নেয়া হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন