English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৯, ২০২২
- Advertisement -

স্বামীকে নির্দোষ দাবি করে যা বলেছেন অভিনেত্রী শিল্পা শেঠি

- Advertisements -

পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার স্বামী রাজ কুন্দ্রা নির্দোষ দাবি করে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি বলেছেন, অ্যাপে যে ভিডিও ছিল তা ইরোটিকা, কিন্তু পর্নো নয়। এছাড়া তার স্বামী রাজ কুন্দ্রা নির্দোষ। মূলত রাজের বোন জামাই এর সঙ্গে সম্পৃক্ত, সে নয়।

Advertisements

মুম্বাই পুলিশের নেওয়া জবানবন্দিতে এমনটাই জানিয়েছেন শিল্পা। পুলিশের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে এমনটাই জানিয়েছে। এর আগে, পর্নোগ্রাফি কাণ্ডে স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতারের চার দিন পর অভিনেত্রী শিল্পা শেঠির ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যায় আমেরিকান লেখক জেমস থার্বারের একটি লেখা।

সেখানে দেখা যায়, ‘যারা আমাদের কষ্ট দেয়, তাদের দিকে আমরা রাগ করে তাকাই। আমরা হতাশ হই। দুর্ভাগ্য সহ্য করি। আমরা ভয় পাই হয়তো এই ভেবে যে আমাদের চাকরি চলে যাবে, কোনও রোগ হবে বা কোনও প্রিয় মানুষের মৃত্যুযন্ত্রণা সহ্য করতে হবে। আমাদের এই মুহূর্তে বাঁচতে হবে। কী হয়ে গেছে বা হতে পারে, তা নিয়ে দুশ্চিন্তা করে লাভ নেই।’

Advertisements

উল্লেখ্য, গত সোমবার দিবাগত রাতে তাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। যে মামলায় ইতিমধ্যে পুলিশের জালে ৯ জন ধরা পড়েছেন। অভিযোগ রয়েছে, লকডাউনের সময় শ্যালক প্রদীপ বক্সীর কোম্পানি কেনরিন লিমিটেডের সঙ্গে হাত মিলিয়ে রাজ নীল ছবির ব্যবসা শুরু করেন কুন্দ্রা। রাজ মুম্বাইয়ে নিজের অফিসে বসে নীল ছবির ব্যবসা করতেন। তারপর ইউকে-তে ক্লিপ পাঠাতেন প্রদীপের কাছে। ‘হটস্পট’ নামের একটি অ্যাপ তৈরি করেছিলেন দু’জনে। সেখানে আপলোড করা হত ভিডিও। প্রদীপকে উইট্রান্সফারে ভিডিও পাঠাতেন রাজ। এ সব কিছুর যথাযথ তথ্য প্রমাণ মুম্বাই পুলিশের হাতে এসেছে।

এদিকে, স্বামীর কুকীর্তি ফাঁস হওয়ার পর থেকেই শিল্পা শেঠির জীবনে এসেছে বিপুল পরিবর্তন। হাতে সে ভাবে কোনো কাজ নেই এই অভিনেত্রীর। সিনেমা তো নেই বললেই চলে। নাচের রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার’-এর বিচারকের দায়িত্ব পালন করে টাকা উপার্জন করছিলেন। কিন্তু শিল্পপতি স্বামীর জন্য দেখা যাচ্ছে এখন সেই কাজও বন্ধের পথে। এছাড়া কুন্দ্রাকে সঙ্গে মুম্বাই পুলিশ শিল্পার বাড়িতেও তল্লাশি চালিয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন