English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২০, ২০২৪
- Advertisement -

স্বামীকে ‘বাবা’ বলে ডাকতে হবে, সিরিয়াল থেকে বাদ অভিনেত্রী

- Advertisements -

কলকাতার ছোটপর্দার জনপ্রিয় দুই অভিনয়শিল্পী দোলন রায় ও  দীপঙ্কর দে। এ দুই মুখ ছাড়া টিভি সিরিয়াল বেশ একটা জমে না -এমনটাই বলা হতো।

পর্দার বাইরে দুজনে স্বামী-স্ত্রী। দীর্ঘদিনের লিভ ইন সম্পর্কের পর ২০২০ সালে বিয়ের পিঁড়িতে বসেন তারা।
Advertisements

অভিনেত্রী জানান, স্টার জলসায় শুরু হতে যাওয়া মেগা সিরিয়াল ‘বঁধূয়া’য় অভিনয়ের কথা ছিল। সবকিছু চূড়ান্ত হওয়ার পরেও দীপঙ্করের জন্য কাজ হারান তিনি!

এর কারণ হিসেবে তিনি জানান, সিরিয়ালে স্বামী দীপঙ্করকে বাবা বলে ডাকতে হবে বলে।

দোলন বলেন, ‘আমাকে বঁধুয়ায় প্রধান একটা চরিত্রের জন্য নেওয়া হয়েছিল। তারা আমাকে জিজ্ঞেস করল, দীপঙ্কর দা কী কাজ করবেন? আমি বললাম, কথা বলে দেখুন। তারা কথা বলল। দীপঙ্করও রাজি হলো। সবকিছুই ঠিক ছিল। কিন্তু পরদিনই হুট করে আমাকে কল করে জানিয়ে দেওয়া হলো, এই সিরিয়ালে তারা আমাকে নিতে পারছেন না। ’

Advertisements

এর কারণ জানাতে আক্ষেপ করে অভিনেত্রী বললেন, ‘তারা বলল, দীপঙ্কর শ্বশুরের চরিত্র করবে, তুমি তো বড় বউমার চরিত্র করতে। সারাক্ষণ তুমি স্ক্রিনে যদি বাবা বাবা করে ডাকো, তাহলে প্রচণ্ড ট্রল হবে। যার কারণে তোমরা দু’জন একসঙ্গে এই সিরিয়ালে স্ক্রিন শেয়ার করতে পারবে না। ’

দীপঙ্কর ও দোলনের বয়সের পার্থক্যটা অবশ্য চোখে পড়ার মতো। বিয়ের সময় দীপঙ্করের বয়স ছিল ৭৫, আর দোলনের ৪৯। অর্থাৎ ২৬ বছরের পার্থক্য এই দম্পতির। যে কারণে পর্দায় স্বামী-স্ত্রীর ভূমিকা বেমানানা অনেকটাই। তবে বাস্তবে বয়স কখনোই বাধা হয়ে দাঁড়ায়নি তাদের সম্পর্কে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন