English

29 C
Dhaka
সোমবার, জুলাই ১৫, ২০২৪
- Advertisement -

স্বেচ্ছা নির্বাসনে যাচ্ছেন প্রভাস!

- Advertisements -

নাসিম রুমি: পর্দার জীবনে খুব বেশি ভালো নেই অভিনেতা প্রভাস। একের পর এক ফ্লপ ছবি যুক্ত হচ্ছে তার ক্যারিয়ারে। সাহো দিয়ে শুরু, রাধে শ্যাম হয়ে আদিপুরুষ- কোনোটাই সাফল্যের মুখ দেখেনি। এবার মুক্তি পাচ্ছে প্রভাস অভিনীত ‘সালার’ সিনেমাটি। তবে হঠাৎই সিনেমা মুক্তির আগে স্বেচ্ছায় নির্বাসনে যেতে চাইছেন প্রভাস!

Advertisements

ফ্লপের দিক থেকে হ্যাটট্রিকের পর প্রভাস এবার মরিয়া হয়ে উঠেছেন ক্যারিয়ারের সোনালী দিন ফিরে পেতে। এ অভিনেতার নতুন সিনেমা ‘সালার’। সিনেমাটি পরিচালনা করেছেন প্রশান্ত নীল। যদিও ‘সালার’র সঙ্গে শাহরুখ খানের ‘ডাঙ্কি’-র মুক্তি নিয়ে টানাপোড়েন চলছে।

আর এতো কিছুর চাপেই কি স্বেচ্ছানির্বাসন নিলেন প্রভাস? রাতারাতি সমাজমাধ্যম থেকে নিজেকে সরিয়ে নিলেন নাকি অভিনেতা?

মূলত, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম থেকে হঠাৎ করেই উধাও প্রভাস। তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। প্রায় এক কোটি ফলোয়ার ছিল প্রভাসের। রাতারাতি উধাও সেই আইডি। কিন্তু অভিনেতার ওই অ্যাকাউন্ট হ্যাক হয়েছে, না কি নিজে থেকেই মুছে ফেলেছেন সে বিসয়েও স্পষ্ট কিছু জানা যায়নি।

Advertisements

হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কন্নড় এবং মালয়ালম ভাষায় মুক্তি পাওয়ার কথা প্রভাস অভিনীত ‘সালার’ সিনেমাটির। পাঁচটি ভাষায় ডিজিটাল, স্যাটেলাইট এবং গানের স্বত্ব বিক্রি করে মুক্তির আগেই ছবির ঝুলিতে এসেছে প্রায় ৩৫০ কোটি টাকা।

জানা গেছে, আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাবে প্রভাসের ‘সালার’ সিনেমাটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন