English

22 C
Dhaka
বুধবার, ডিসেম্বর ৭, ২০২২
- Advertisement -

হইচই অ্যাওয়ার্ডসে সেরা তারকা চঞ্চল-মোশাররফ

- Advertisements -

প্রতি বছরের মতো এবার অনুষ্ঠিত হলো হইচই অ্যাওয়ার্ডস। এই অ্যাওয়ার্ডসে দুই বাংলার সেরা তারকা নির্বাচিত হয়েছেন চঞ্চল চৌধুরী ও মোশাররফ করিম। ২১ সালে হইচই থেকে রিলিজ হওয়া কনটেন্ট থেকে সেরা কনটেন্ট, পরিচালক এবং অভিনয়শিল্পীদের এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। ২৮ মে হইচই এবং হইচই বাংলাদেশের সামাজিক যোগাযোগ মাধ্যমের পেজে এবারের অ্যাওয়ার্ডের ঘোষণা দেওয়া হয়।

Advertisements

চঞ্চল চৌধুরী ‘তাকদীর’ এবং ‘বলি’ সিরিজের অভিনয়ের জন্য ব্রেকথ্রু পারফরমেন্স অফ দ্যা ইয়ার অ্যাওয়ার্ড পেয়েছেন। মোশাররফ করিম ‘মহানগর’ সিরিজে ওসি হারুন চরিত্রে দুর্দান্ত অভিনয়ের স্বীকৃতি স্বরূপ পেয়েছেন সিরিজ স্টার অব দ্যা ইয়ার অ্যাওয়ার্ড। একই সিরিজের জন্য বাংলাদেশের সেরা পরিচালক নির্বাচিত হয়েছেন আশফাক নিপুণ।

Advertisements

‘মান্দা’র সিরিজের জন্য সেরা পরিচালক (ভারত) নির্বাচিত হয়েছেন অনির্বাণ ভট্টাচার্য। ‘তাকদীর সিরিজ দিয়ে বাংলা সিরিজের জগতে নতুন মাত্রা যোগ করার পরিচালক সৈয়দ আহমেদ শাওকি পেয়েছেন শো-রানার অফ দ্যা ইয়ার (বাংলাদেশ) অ্যাওয়ার্ড। এছাড়া বেষ্ট সার্পোটিং অ্যাক্টর মেল- বাংলাদেশ পুরস্কার পেয়েছেন যৌথভাবে শ্যামল মওলা (মহানগর) এবং নাসির উদ্দিন খান (মহানগর, বলি)।

বেষ্ট সাপোর্টিং অ্যাক্টর ফিমেল বাংলাদেশ অ্যাওয়ার্ড পেয়েছেন জাকিয়া বারী মম, ‘মহানগর’ সিরিজে এসিপি শাহানা চরিত্রে অভিনয়ের জন্য। এছাড়া ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ সিরিজে অভিনয়ের জন্য আউটস্ট্যান্ডিং ফার্স্ট অ্যাপিয়ারেন্স অন হইচই অ্যাওয়ার্ড পেয়েছেন আজমেরী হক বাঁধন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন