English

17 C
Dhaka
রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
- Advertisement -

হঠাৎ রাতে ফিফা প্রেসিডেন্টের কাছে হাজির কেন নোরা ফাতেহি?

- Advertisements -
Advertisements
Advertisements

ফ্রান্স না আর্জেন্টিনা? বিশ্বকাপ ময়দানে ফাইনালের উত্তেজনায় বুঁদ হয়ে আছে গোটা দুনিয়া। ফাইনালের উন্মাদনায় মেতে আছেন তারকারাও। তবে বিগ ম্যাচের আগের রাতে নোরা ফাতেহি গেলেন ফিফার প্রেসিডেন্ট জিয়ানি ইনফ্যান্তিনোর কাছে! হঠাৎ রাতে ফিফা প্রেসিডেন্টের কাছে হাজির কেন নোরা ফাতেহি? হাতে একটি লাল টুকটুকে বাক্স, যেটি সবুজ ফিতা দিয়ে মোড়ানো। আসলে নোরা সেই বাক্সটিই দিতে গিয়েছিলেন ইনফ্যান্তিনোকে।

নোরার পক্ষ থেকে উপহার। কী ছিল সেটির ভেতরে?সহকারীর সাহায্য নিয়ে উৎসাহ ভরে বাক্স খুললেন প্রেসিডেন্ট। তার পরই শিশুর মতো হেসে উঠলেন তিনি। বাক্সের ভেতরে উজ্জ্বল লাল রঙের এক জোড়া জুতা রয়েছে! জুতার তলায় নরম কাঁটা। ওপরে ড্রাগনের গায়ের মতো নকশা তোলা। অস্বাভাবিক উজ্জ্বল সেই জুতা জোড়া ঘুরিয়ে-ফিরিয়ে দেখে চললেন ইনফ্যান্তিনো। বললেন, ‘বাহ! আমার খুব পছন্দ হয়েছে। এটা সোজা আমার অফিসে যাবে। ’

তাঁকে খুশি হতে দেখে নোরাও আপ্লুত। বললেন, ‘আপনার পছন্দ হয়েছে, এতেই আমি ধন্য। এই জুতা জোড়া দেখলেই আমাদের কথা মনে পড়বে আপনার। ’ নোরা জানান, এই জুতা বিশেষভাবে ইনফ্যান্তিনোর জন্যই তৈরি করা। বিশ্বকাপের কোয়ার্টারে ফাইনালে মরক্কোর ঐতিহাসিক জয় উদযাপন, সেই সঙ্গে তাঁকে আমন্ত্রণ জানানোর কৃতজ্ঞতায় এই উপহারটুকু এনেছেন বলে জানান অভিনেত্রী।

১৮ ডিসেম্বর রবিবার ফুটবল বিশ্বকাপের চূড়ান্ত ম্যাচ লুসাইল স্টেডিয়ামে। সেই সঙ্গে সমাপনী অনুষ্ঠানের প্রস্তুতি। সমাপনীতে পারফর্ম করবেন নোরা। প্রথম বলিউড তারকা হিসেবে তিনি ফুটবল বিশ্বকাপের সমাপনী মঞ্চে পারফর্ম করার আমন্ত্রণ পেয়েছেন। তাই বছরটি স্মরণীয় করে রাখতে স্মারক উপহার দিলেন ফিফা প্রেসিডেন্টকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন