English

32 C
Dhaka
রবিবার, জুলাই ১৪, ২০২৪
- Advertisement -

হবু স্বামী ফেঁসেছেন যৌন কেলেঙ্কারিতে, বিয়ে ভাঙলেন পাকিস্তানি অভিনেত্রী

- Advertisements -

সব ছিল রেডি। কিন্তু শেষ মুহূর্তে বিয়েটাই ভেঙে দিলেন পাকিস্তানি অভিনেত্রী সাবা কমর জামান। সমাজকে পাত্তা না দিয়ে নিজের জীবনের সিদ্ধান্ত নিজেই নিলেন। সোশ্যাল মিডিয়ায় লিখলেন কেন তিনি আজিম খানকে বিয়ে করছেন না।

Advertisements

সাবা তার ইনস্টাগ্রাম প্রোফাইলে লিখেছেন, সবার সঙ্গে একটা গুরুত্বপূর্ণ খবর শেয়ার করতে চাই। ব্যক্তিগত কারণে আজিম খানের সঙ্গে আমার বিয়ে বাতিল করলাম। আশা করি আমার এই সিদ্ধান্তকে সবাই সাপোর্ট করবেন। যেভাবে আমাকে আগে সমর্থন করেছেন। এটা সবাইকে পরিষ্কার জানাতে চাই। আমি কখনই আজিমের সঙ্গে সামনা-সামনি দেখা করিনি। শুধুমাত্র ফোনে তার সঙ্গে কথা বলেছি। এই সময়টা যথেষ্ট কঠিন সময় আমার কাছে। তবে ঈশ্বরের কৃপায় এটা কেটে যাবে।

সাবার এই সিদ্ধান্তকে সম্মান জানিয়ে আজিম খানও সোশ্যাল মিডিয়ায় সাবাকে লিখেছেন, ‘আমার দেখা সবচেয়ে সুন্দর মানুষ তুমি। তুমি জীবনে সমস্তরকম সুখ পাও। তোমার স্বপ্ন সত্যি হোক। কঠিন রাস্তা নিশ্চয়ই সুন্দর জায়গায় নিয়ে যাবে তোমাকে। আর হ্যাঁ, এই ঘটনার জন্য আমিই দায়ী!’

Advertisements

কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় আজিমের নামে যৌন নিগ্রহের অভিযোগ আনেন এক নারী। সোশ্যাল মিডিয়ায় এই অভিযোগ নিয়ে ভিডিও পোস্ট করেন ওই নারী। তবে ভিডিওটি ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়া থেকে তা ডিলিটও হয়ে যায়। এমনকি এই ভিডিও’র সত্যতা নিয়ে প্রশ্ন তুলে আজিমও একটি ভিডিও পোস্ট করেন।

সেই ভিডিও’র কমেন্টে ‘তোমাকে বিশ্বাস করি’ বলেও মন্তব্য করেছিলেন সাবা। তবে শেষমেশ, সব কিছুতেই ইতি টানলেন অভিনেত্রী। শুধু জানালেন, ‘এই সিদ্ধান্ত একেবারেই ব্যক্তিগত।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন