English

27 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

হলিউডের শীর্ষ উপার্জনকারী ড্যানিয়েল ক্রেগ

- Advertisements -

প্রতি বছরের মতো এ বছরও ভ্যারাইটি ম্যাগাজিন সবচেয়ে বেশি উপার্জনকারী কয়েকজন হলিউড তারকার তালিকা প্রকাশ করেছে। সেই তালিকার একেবারে প্রথম নামটি রয়েছে ড্যানিয়েল ক্রেগের।

Advertisements

‘জেমস বন্ড’ তারকা ব্যক্তিজীবনে এমনিতেও স্পটলাইটের বাইরে থাকতে পছন্দ করেন। তাই নিজের নতুন ছবি কিংবা আয়ের ব্যাপারে ফলাও করে বলা, এসবের মধ্যে কখনওই ড্যানিয়েল থাকেন না। তবে ভ্যারাইটির প্রকাশিত ওই তথ্য অনুযায়ী নেটফ্লিক্সের সঙ্গে জনপ্রিয় ক্রাইম থ্রিলার সিরিজ ‘নাইভস আউট’ এর আরও দুটি সিক্যুয়েলে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। বিনিময়ে পাচ্ছেন ১০০ মিলিয়ন ডলার!

ভ্যারাইটির মতে, এটি এই কারণে যে স্ট্রিমিং সাইটটি তাদের অভিনেতাদের ‘প্রত্যাশিত ব্যাক-এন্ড বক্স অফিস অংশগ্রহণের জন্য ক্ষতিপূরণ দেয়’ যদি তারা তাদের সিনেমাগুলি শুধুমাত্র সিনেমা হলে মুক্তি পাবে।

Advertisements

জানা গেছে, ‘নাইভস আউট’ এর এই দুটি ছবিতেও প্রথমটির মতো ডিটেকটিভ বেঁনোয়া ব্লাঙ্ক-এ চরিত্রেই দর্শকদের সামনে হাজির হবেন এই জনপ্রিয় হলিউড তারকা। ‘নাইভস আউট’ ছবির টিমের সঙ্গে ৪৬৯ মিলিয়ন ডলারের চুক্তি ইতিমধ্যেই সেরে ফেলেছে নেটফ্লিক্স। তাঁদের দেওয়া শর্তের মধ্যে অন্যতম দুই শর্ত ছিল যে এই সিরিজের দুটো সিক্যুয়েলেই থাকবেন ড্যানিয়েল এবং ছবির বাজেট ‘নাইভস আউট’ সিরিজের প্রথম ছবির বাজেটের থেকে কোনওভাবেই কম করা যাবে না।

অন্যদিকে, আয়ের দিক থেকে দ্বিতীয় স্থানে হলেও ‘জেমস বন্ড’ এর পারিশ্রমিকের প্রায় অর্ধেক টাকা পকেটে পুরেছেন ‘দ্য রক’ ওরফে ডোয়েন জনসন। জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমের এর সঙ্গে ‘রেড ওয়ান’ এবং নেটফ্লিক্সের ‘রেড নোটিস’ এই দুটি ছবিতে প্রধান ভূমিকায় দেখা যাবে এই জনপ্রিয় হলি-তারকাকে। ৩০ মিলিয়ন এবং ২৫ মিলিয়ন ডলার আয় করে যথাক্রমে ‘জেমস বন্ড’ এর থেকে আয়ের নিরিখে অনেকটাই পিছিয়ে রয়েছেন লিওনার্দো ডি ক্যাপ্রিও এবং জেনিফার লরেন্স।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন