English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩
- Advertisement -

হানসিকার ‘প্রাক-বিবাহ’ উৎসব, নেচে গেয়ে মাতালেন হবু দম্পতি

- Advertisements -

ভারতের জনপ্রিয় অভিনেত্রী হানসিকা মোতওয়ানির বিয়ের পর্ব শুরু হয়েছে আগেই। শনিবার (৩ ডিসেম্বর) প্রাক-বিবাহ উৎসব অনুষ্ঠিত হয়েছে অভিনেত্রীর। প্রেমিক সোহেল কাঠুরিয়ার সঙ্গে নতুন জীবন শুরুর পথে অভিনেত্রী।

Advertisements

অভিনেত্রী হানসিকা মোতওয়ানি ও তাঁর প্রেমিক সোহেল কাঠুরিয়া বিয়ের জন্য সম্পূর্ণ প্রস্তুত।বেশ জাঁকজমকপূর্ণ আয়োজনে অনুষ্ঠিত হল এই জুটির ‘বিবাহ পূর্ববর্তী অনুষ্ঠান। ’ তাদের অনুষ্ঠানের ভিডিও এবং ছবিগুলো অনলাইনে রীতিমতো ঝড় তুলেছে। জয়পুরে নিজ নিজ পরিবার ও বন্ধুদের সাথে একটি আনন্দময় মুহূর্ত কাটিয়েছেন হবু দম্পতি। অনুষ্ঠানে চিরাচরিত ব্রাইডাল পোশাকেই দেখা গেছে দুজনকে। দুজনেই চোখে কালো চশমা পরেছিলেন।

ভিডিওতে দেখা যাচ্ছে হবু দম্পতি পরিবার ও বন্ধুদের সঙ্গে বেশ আনন্দ উদ্দীপনাপূর্ণ উৎসবের মাধ্যমেই নতুন জীবনের শুরুটা করেছেন। অনুষ্ঠানে দুজনেই নেচে গেয়ে মনোরঞ্জন করেন উপস্থিত অতিথিদের।  হৃতিক রোশনের গানে নেচেছেন হানসিকা ও সোহেল। হৃতিকের হাত ধরেই বলিউডে অভিষেক হয়েছিল হানসিকার। শিশুশিল্পী হিসেবে হৃতিকের ‘কোই মিল গেয়া’তে অভিনয় করেছিলেন অভিনেত্রী।

Advertisements

ভিডিওর এক পর্যায়ে উটের পিঠে চরে রাজস্থানী স্টাইলে পোলো ফুটবল খেলতেও দেখা যায় তাদের।

এর আগে ‘মাতা কি চৌকি’ উৎসবের মাধ্যমে বিয়ের পর্ব শুরু হয় হানসিকার। এরপর কাছের বন্ধুদের নিয়ে গ্রীসে ব্যাচেলর পার্টি উপভোগ করে এসেছেন অভিনেত্রী। ২ ডিসেম্বর মেহেদি ও সংগীত অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠিত হয়েছে সুফি রাত। আজ ৪ ডিসেম্বর (রবিবার) রাতে সকলের উপস্থিতিতে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে সাত পাকে বাধা পড়তে যাচ্ছেন দুজন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন