English

29 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

হানি সিং ও তার স্ত্রী শালিনীর ডিভোর্স চূড়ান্ত

- Advertisements -
Advertisements

জনপ্রিয় র‌্যাপার হানি সিং ও তার স্ত্রী শালিনী তালওয়ারের মধ্যে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স সম্পন্ন হয়েছে। জানা গেছে, দিল্লির সাকেট জেলা আদালতে তাদের ডিভোর্স চূড়ান্ত হয়েছে। শালিনীর সঙ্গে ডিভোর্স চূড়ান্ত হওয়ার পর তার হাতে এক কোটি রুপির চেক তুলে দিয়েছেন হানি সিং। গত বছর হানি সিংয়ের বিরুদ্ধে যৌন হেনস্থা, মানসিক নির্যাতন ও আর্থিকভাবে নিগ্রহের অভিযোগ তোলেন শালিনী তালওয়ার।

Advertisements

পরে মামলাও করেন। এই গায়কের কাছে ২০ কোটি রুপি ক্ষতিপূরণ দাবি করেন শালিনী। যদিও পরবর্তী সময়ে তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করেন হানি সিং। ইনস্টাগ্রামে এক বিবৃতিতে তিনি লেখেন, আমার ও পরিবারের বিরুদ্ধে ২০ বছরের সঙ্গী শালিনী তালওয়ারের মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত অভিযোগে খুবই ব্যথিত হয়েছি। অভিযোগগুলোর বেশির ভাগই জঘন্য। অতীতে গানের কথা নিয়ে সমালোচনা, শারীরিক অবস্থা, মিথ্যা সংবাদ সত্ত্বেও কখনো জনসম্মুখে কোনো বিবৃতি দেইনি।

কিন্তু এবার চুপ থাকার কোনো মানেই দেখছি না। এই অভিযোগগুলো ঘৃণ্য ও মানহানিকর। দীর্ঘ ১৫ বছর এই ইন্ডাস্ট্রিতে আছি এবং অনেক শিল্পীর সঙ্গে কাজ করেছি। স্ত্রীর সঙ্গে আমার সম্পর্ক নিয়ে তারা সবাই জানেন। কারণ আমার শুটিং, অনুষ্ঠান, মিটিং সব জায়গাতেই ক্রু মেম্বার হিসেবে সে থাকতো। আমার বিরুদ্ধে সকল অভিযোগ অস্বীকার করছি। তবে এ নিয়ে কোনো কথা বলবো না। কারণ বিষয়টি এখন বিচারাধীন। আশা করছি খুব শিগগির সত্য প্রকাশ পাবে। পাশাপাশি আদালতের রায়ের আগে তার ও পরিবার সম্পর্কে কোনো খারাপ ধারণা না করতে ভক্তদের অনুরোধ জানান তিনি। এছাড়া অতীতে তাকে অনুপ্রেরণা দেয়ার জন্য ভক্তদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন হানি সিং।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন