English

35 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

হাসপাতালে উর্বশী রাউতেলা

- Advertisements -

হাসপাতালে ভর্তি করা হয়েছে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাকে। হায়দরাবাদের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। উর্বশীর অসুস্থতা নিয়ে তার টিম একটি বিবৃতি প্রকাশ করেছে। বিবৃতির বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে দ্য ফ্রি প্রেস জার্নাল।

Advertisements

এ প্রতিবেদনে জানানো হয়েছে, নান্দামুরি বালাকৃষ্ণার পরবর্তী সিনেমা ‘এনবিকে ১০৯’। এ সিনেমায় অভিনয় করছেন উর্বশী। হায়দরাবাদে সিনেমাটির তৃতীয় লটের শুটিং চলছে। সেখানে ধুন্ধুমার অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে আহত হন উর্বশী। তার ফ্র্যাকচার হয়েছে, এরপরই ব্যথা শুরু হয়।

উর্বশীর অসুস্থতা নিয়ে আর কোনো তথ্য পাওয়া যায়নি। উর্বশীর সোশ্যাল মিডিয়া থেকেও কোনো বক্তব্য দেননি। তবে তার টিম জানিয়েছে, খুব শিগগির উর্বশীর স্বাস্থ্য সংক্রান্ত আপডেট জানানো হবে।

Advertisements

তেলেগু সিনেমার পরিচালক কে. এস. রবীন্দ্র ববি নির্মাণ করছেন ‘এনবিকে১০৯’। বড় বাজেটের এ সিনেমায় নারী পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন উর্বশী।

এর আগে ডেকান ক্রনিকল এক প্রতিবেদনে জানায়, ৩০০ কোটি রুপি বাজেটে নির্মিত হচ্ছে প্যান ইন্ডিয়ার ‘এনবিকে১০৯’ সিনেমা। সিনেমাটির নারী কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন উর্বশী রাউতেলা। তা ছাড়াও আরো তিন সুপারস্টার সিনেমাটিতে অভিনয় করছেন। তারা হলেন, নান্দামুরি বালাকৃষ্ণা, ববি দেওল, দুলকার সালমান। সিতারা এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হচ্ছে এটি।

উল্লেখ্য, ২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স খেতাব জেতেন উর্বশী। এরপর সেই বছর মিস ইউনিভার্স আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড তার দখলে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন