English

26 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

হাসপাতালে খ্যাতিমান পরিচালক কাজী হায়াৎ

- Advertisements -

দেশের খ্যাতিমান পরিচালক, চিত্রনাট্যকার ও অভিনেতা কাজী হায়াতকে হাসপাতালে নেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি জানিয়েছেন তার ছেলে অভিনেতা কাজী মারুফ। তিনি বলেন, আমার বাবা কাজী হায়াতকে তার এনজিওগ্রাম পরীক্ষার জন্য ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়েছে। তিনি একটু অসুস্থও বোধ করছিলেন। তার শরীরে এখন পর্যন্ত ৮টি রিং পরানো রয়েছে। সম্ভবত আবারো ব্লক হয়েছে আব্বুর। দেশবাসীর কাছে বাবার জন্য দোয়া চেয়ে কাজী মারুফ আরও বলেন, দেশবাসীর কাছে অনুরোধ প্রতিবারের মতো আপনারা আমার আব্বুর পাশে থাকবেন। সৃষ্টিকর্তার কাছে দোয়া করবেন যাতে তিনি সুস্থ হয়ে যাতে আবার আপনাদের কাছে ফিরে আসতে পারে।

১৯৭৪ সালে পরিচালক মমতাজ আলীর সঙ্গে সহকারী পরিচালক হিসেবে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন কাজী হায়াৎ; পরে আলমগীর কবিরের সাথে ‘সীমানা পেরিয়ে’ ছবিতেও সহকারী পরিচালক হিসেবে ক্যামেরার পেছনে কাজ করেছেন তিনি।

১৯৭৯ সালে ‘দ্য ফাদার’ চলচ্চিত্রের মধ্য দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশের পর দীর্ঘ ক্যারিয়ারে দাঙ্গা, ত্রাস, চাঁদাবাজ, আম্মাজান, ইতিহাস, কাবুলিওয়ালাসহ বেশ কয়েকটি দর্শকপ্রিয় চলচ্চিত্র নির্মাণ করেছেন এ পরিচালক। পাশাপাশি অভিনয় করেছেন বেশ কয়েকটি চলচ্চিত্রে; লিখেছেন চিত্রনাট্য।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন