English

29 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

হিন্দি ওয়েব সিরিজে প্রসেনজিৎ, ট্রেলারেই বাজিমাত

- Advertisements -
Advertisements

ক্যারিয়ারের শুরুতেই বলিউডে স্থায়ী হতে পারতেন তিনি। কিন্তু তার বদলে টলিউডকেই বেছে নিয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ধীরে ধীরে ইন্ডাস্ট্রির মহীরুহতে পরিণত হয়েছেন তিনি। কেউ কেউ তাঁকেই বলেন ‘মিস্টার ইন্ডাস্ট্রি’। তবে কাছের মানুষদের কাছে তিনি প্রিয় বুম্বাদা। টলিউডে কাটিয়ে ফেলেছেন চল্লিশটা বসন্ত। করেছেন চারশ’র কাছাকাছি ছবি। কিন্তু এখনও নতুন নতুন কাজের ক্ষুধা তার মধ্যে ভরপুর। আর সে কারণেই বড়পর্দা, ছোটপর্দার পর এবার ওটিটি সিরিজেও নাম লেখালেন তিনি। সেটিও হিন্দি সিরিজ।

৬১ বছর বয়সে এসে ক্যারিয়ারে নতুন ইনিংস শুরু নিয়ে প্রসেনজিৎ নিজেও উত্তেজিত। আগামী এপ্রিল মাসেই ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে আসছে ‘জুবিলি’। সেখানেই গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে বাংলার এই সুপারস্টারকে। সিরিজটি পরিচালনা করছেন বিক্রমাদিত্য মোটওয়ানে। এই সিরিজে উঠে আসবে পাঁচ-ছয়ের দশকের হিন্দি ছবির গল্প। সূত্রের খবর অনুসারে, মোট ১০টি এপিসোড থাকবে এই সিরিজটিতে।

Advertisements

প্রসেনজিতের পাশাপাশি এই সিরিজে অভিনয় করতে দেখা যাবে অপারশক্তি খুরানা, রাম কাপুর, অদিতি রাও হায়দারির মতো অভিনেতা-অভিনেত্রীদের। সিনে দুনিয়ার প্রেম, সম্পর্কের টানাপোড়েন, গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের পরিচিতি গড়ার চেষ্টা, বিদ্বেষের মতো একাধিক বিষয় উঠে আসবে ‘জুবিলি’তে।

সম্প্রতি পিরিয়ড ড্রামার টিজার মুক্তি পেয়েছে। সামাজিক মাধ্যমে তা শেয়ার করে প্রসেনজিৎ লিখেছেন, “কিছু মানুষ ছবি বানায় আর কিছু ছবি মানুষ বানায়। গল্প এভাবেই গড়ে ওঠে।”

সিরিজটির টিজারেই স্পষ্ট, এখানে চরিত্রদের একেবারে রেট্রো লুকে দেখা যাবে। প্রসেনজিৎকেও দেখা যাচ্ছে তেমনই অবতারে। টিজার বের হতেই রেট্রো লুকে বাজিমাত করেছেন তিনি। চোখে দামি সানগ্লাস, পরনে স্যুট, পাতলা গোঁফ। আবার অন্য একটি ছবিতে মুখে পাইপ নিয়ে দেখা গেছে তাকে। অনেকেই বুম্বাদার এই লুক দেখে তাঁর বাবা বর্ষীয়ান অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে তুলনা টেনেছেন। ভক্তরা বেশ প্রশংসা করছেন বুম্বাদার নতুন এই লুকের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন