English

33 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

হৃতিক রোশনের প্রেমিকা বলেই কাজ নেই সাবার

- Advertisements -

গত দু’বছর ধরে গায়িকা, বাচিক শিল্পী ও অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেতা হৃতিক রোশন। এজন্য রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন সাবা। আর হৃতিক রোশনের প্রেমিকা হওয়ায় কাজ নেই। এমনই অভিযোগ সাবার।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে জানা যায়, নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই অভিযোগ করেছেন তিনি। সাবার দাবি, গত দুই বছর ধরে তিনি কোনো ভয়েস ওভারের কাজ পাননি। শুধুমাত্র সুপারস্টারের প্রেমিকা বলে তাকে কাজ দেওয়া হয়নি।

একাধিক ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেছেন সাবা। যাতে তাকে ভয়েস ওভার আর্টিস্ট হিসেবে কাজ করতে দেখা যাচ্ছে। সাবা জানান, এক দশকেরও বেশি সময় ধরে তিনি এই কাজ করেন। এর পাশাপাশিই গান ও অভিনয় করেন। কিন্তু প্রায় দুবছর পর কোনো কোনো ভয়েস ওভারের কাজ পেলেন। অথচ তিনি কাজ করবেন না এমন কথা কাউকে বলেননি।

এর কারণ হিসেবে সাবা দায়ী করেছেন সমাজের পুরুষতান্ত্রিক মানসিকতাকে। সাবার অভিযোগ, এই বিষয়ে যখন তিনি এক পরিচালকের সঙ্গে আলোচনা করতে গিয়েছিলেন। পরিচালকের জবাবে চমকে যান সাবা। তিনি নাকি সাবাকে বলেছেন, নামী তারকার প্রেমিকা এখন তিনি, সেই কারণেই নাকি পরিচালক ভেবে নিয়েছেন যে, ভয়েস ওভারের মতো কাজ তিনি আর করবেন না। এই কথা শুনেই বেজায় চটেছেন সাবা।

সামাজিক মাধ্যমে তিনি লিখেছেন, ‘আমরা কি সত্যিই এখনও সেই অন্ধকার যুগে বাস করছি, যেখানে ধরে নেওয়া হয় যে নারী সফল সঙ্গী আছে তাই তাকে আর নিজের খাবার জোগাড় করতে হবে না? কিংবা নিজের ভাড়া বা বিল দিতে হবে না? নিজের কাজে গর্বিত হওয়ার সুযোগ থাকবে না অথবা নিজের ও পরিবারের খেয়াল রাখার প্রয়োজন নেই? অত্যন্ত দুঃখের সঙ্গে বলছি এটা একরোখা পুরুষতান্ত্রিক ও পিছিয়ে পড়া মানসিকতা।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন