English

31 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

‘হৃদয় মাঝে’ নিয়ে এলেন ‌‘ক্লোজআপ ওয়ান’ তারকা আরিফ

- Advertisements -

“ক্লোজআপ ওয়ান” তারকা আরিফুল ইসলাম আরিফের কাব্যকথায় আছে আবেগের দোলাচল, সুরে আছে ঘোর আর কণ্ঠে দরদ। এই তরুণ সংগীতশিল্পীর  অনেক গান সাড়া ফেলেছে দর্শকদের মাঝে।

Advertisements

সেই সাফল্যে উজ্জীবিত হয়েই নিয়মিত গান করে যাচ্ছেন তিনি। এরই ধারাবাহিকতায় আরিফের নতুন গানের মিউজিক ভিডিও ‘হৃদয় মাঝে’ নিয়ে এসেছেন তিনি।

গত ১৭ জুন নিজস্ব ইউটিউব চ্যানেল “Singer Arif Official” এর ব্যানারে প্রকাশ পায় তার নতুন এই গান। গানের কথা লিখেছেন শিহাব আশরাফুল এবং সুর করেছেন আরিফ নিজেই। আরিফের নিজস্ব ‘হোম স্টুডিও’তে গানটির সংগীতায়োজন করেছেন যাকির আহমেদ এবং আরিফ সম্মিলিতভাবে।

মৌলিক গান ‘হৃদয় মাঝে’ মিউজিক ভিডিওর ভিডিও নির্মাণ করেছেন তানভির আহমেদ রিমন। এতে মডেল হিসেবে ছিলেন ছোট ও বড়পর্দার জনপ্রিয় অভিনেতা স্বপন মিত্র ও জনপ্রিয় অভিনেত্রী যেবা জান্নাত।

Advertisements

নতুন মৌলিক গান ‌‘হৃদয় মাঝে’ প্রসঙ্গে আরিফ বলেন, ‘আমার প্রতিটি গান আমি একটু সময় নিয়ে করার চেষ্টা করি। যাতে আমার কাজটি নিখুঁত হয়। সেইসঙ্গে শ্রোতারাও পরিপূর্ণ বিনোদন পান। এবারে গানটিও অনেক সময় আর যত্ম নিয়ে করেছি। আর গানের কথা, সুর ও সংগীতের সাথে মিল রেখে নির্মাণ করা হয়েছে ভিডিওটি, যা শ্রোতাদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’

আরিফ হলেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী। রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ান ২০০৫ এর মাধ্যমে আরিফের আত্মপ্রকাশ ঘটে। এরপর ২০০৯ সালে তার প্রথম একক অ্যালবাম ‘দাও হাত বাড়িয়ে’ প্রকাশ পায় সংগীতার ব্যানারে। সেই অ্যালবামটির ‘দাও হাত বাড়িয়ে’ শিরোনামের গানটি তখন ব্যাপক জনপ্রিয়তা পায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন