English

31 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

হৃদরোগে আক্রান্ত তৌসিফ

- Advertisements -
Advertisements
Advertisements

হৃদরোগে আক্রান্ত কণ্ঠশিল্পী তৌসিফ। শনিবার সন্ধ্যায় প্রচণ্ড বুকে ব্যথা অনুভব করেন, পরে তাঁকে দ্রুত রাজধানীর ধানমণ্ডিতে ইবনে সিনা হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসকরা পরীক্ষা করতে গিয়ে দেখেন হৃদরোগে আক্রান্ত হয়েছেন ইতোমধ্যে। হার্টে ব্লক ধরা পড়েছে বলে জানা গেছে।

বিষয়টি তৌসিফ নিজেই নিশ্চিত করে বলেন, ‘ইফতারের পূর্বে বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করি। বাসায় কেউ ছিল না। আমার পরিবারের সবাই ঈদ করতে গ্রামে গিয়েছে। নিজেই হাসপাতালে গিয়েছি, চিকিৎসকরা পরীক্ষা করে জানতে পারেন হার্ট অ্যাটাক হয়ে গিয়েছে। আরো পরীক্ষা-নিরীক্ষার পর ব্লক ধরা পড়ে। ঈদের পর বাইপাস করাতে হবে। ’

জানা গেছে, তাৎক্ষণিকভাবে চিকিৎসা শুরু করলে তিনি কিছুটা সুস্থতা অনুভব করেন বলে জানিয়েছেন ‘দূরে কোথায়’খ্যাত এই সংগীতশিল্পী।

তৌসিফের কম্পোজিশনে গান গেয়েছেন লিজা, কণা, কণিকা, অলিক, মুক্তা, ইলিয়াস ও ফারাবী। তৌসিফের কম্পোজিশনকৃত এসব গান শ্রোতামহলে বেশ সমাদৃত।

কণ্ঠশিল্পী লিজা তৌসিফের কম্পোজিশনে এ মনের আঙিনায়/তোরই তো ঠিকানা গানটি গেয়ে ব্যাপক পরিচিতি লাভ করেন। এ ছাড়া একক অ্যালবামে নিজের গাওয়া বৃষ্টি ঝরে যায়/দুচোখে গোপনে, দূরে কোথাও আছি বসে, এক পলকে ও আমার জান পাখি ময়না বেশ শ্রোতাপ্রিয় গান। এ ছাড়া এই তো ভালোবাসা চলচ্চিত্রের শিরোনাম সংগীত ‘এই তো ভালোবাসা’-এর কম্পোজিশন করেছেন, গানটি পর্দায় অভিনয় করেন ইমন, নীরব ও ছিদ্দিক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন