English

28 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ৫, ২০২২
- Advertisement -

হোটেলের ষষ্ঠ তলার বারান্দা থেকে ঝাঁপ দিলেন মডেল!

- Advertisements -

নিজেকে শেষ করে দিতে চেয়ে হোটেলের ষষ্ঠ তলার বারান্দা থেকে ঝাঁপ দিলেন ভারতের রাজস্থানের যোধপুরের এক মডেল। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

Advertisements

পুলিশের বরাতে খবরে বলা হয়েছে, উঠতি মডেলের নাম গুনগুন উপাধ্যায়। তিনি শনিবার রাতে উদয়পুর থেকে যোধপুরের একটি হোটেলে ফেরেন। ওই হোটেলের ষষ্ঠ তলার বারান্দা থেকে তিনি ঝাঁপ দেন। ঝাঁপ দেওয়ার আগে তিনি বাবাকে ফোনও করেন। ফোন করে বলেন, ‘‘আমি নিজেকে শেষ করে দিচ্ছি। আমি চলে গেলে আমার মুখের দিকে তাকিও।’’ এরপরই তিনি বারান্দা থেকে ঝাঁপ দেন।

গুনগুনের বাবা গণেশ উপাধ্যায় সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন। পুলিশ দ্রুত ওই হোটেলে পৌঁছায়। কিন্তু ততক্ষণে গুনগুন ঝাঁপ দিয়ে দেন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করে পুলিশ।

Advertisements

তবে কেন তিনি এই কাজ করলেন, তা জানা যায়নি। পুলিশ জানিয়েছে, এখনো গুনগুন কিছু বলার অবস্থায় নেই। জ্ঞান ফিরলে তাকে জিজ্ঞাসাবাদ করে কারণ জানা যাবে।

হাসপাতাল সূত্রের রাতে খবরে আরও বলা হয়, গুনগুনের বুকে চোট লেগেছে। পায়ের হাড় ভেঙেছে। চিকিৎকরা জানিয়েছেন, তার প্রচুর রক্তক্ষরণ হওয়ার ফলে তাকে টানা রক্ত দিতে হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন