English

32 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

হোটেলে নারীকর্মীর সঙ্গে রাত্রিযাপন, বিতর্কিত নওয়াজের ব্যক্তিজীবন!

- Advertisements -
Advertisements

তারকা শিল্পীদের ব্যক্তিজীবন নিয়ে দর্শকদের কৌতূহলের শেষ নেই। আর সেই শিল্পী যদি হন নওয়াজউদ্দিন সিদ্দিকি তাহলে তো কথাই নেই। স্ত্রীর সঙ্গে তার বিচ্ছেদের খবরে নড়েচড়ে বসেছিল বলিপাড়া। আর নিউইয়র্কের হোটেলে এক নারীকর্মীর সঙ্গে নওয়াজের রাত্রিযাপনের ঘটনা রীতিমতো ছিল ‘টক অব দ্য টাউন’। অন্য কেউ নন, সেই বিতর্ক উস্কে দেন অভিনেতা নিজেই। মুম্বাই সংবাদমাধ্যমের খবর।

Advertisements

নিজের জীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ: আ মেময়ার’ এ ব্যক্তিগত জীবন হাটখোলা করে দিয়েছেন এই অভিনেতা। তিনি বলেন, ২০০৬ থেকে ২০১০ সাল আমার জীবনের অন্যতম ভালো সময়। সদ্য পরিচিতি পেতে শুরু করেছি তখন। প্রচুর চলচ্চিত্র উৎসবে যাচ্ছি। তখনই নিউইয়র্কের এক ক্যাফেতে দেখা হয় এক সুন্দরী নারীকর্মীর সঙ্গে। আমাকে চিনতে পারে সে। ‘লাঞ্চবক্স’-এ আমার অভিনয়ের কথাও বলে। সেই হোটেলকর্মীর সঙ্গে এক রাতের সহবাস প্রথম এনে দিয়েছিল সাফল্যের এই মিষ্টি স্বাদ।

শুধু নিইয়র্কের এই ঘটনা নয়। এছাড়াও তার ‘মিস লাভলি’ সিনেমার সহঅভিনেত্রী নিহারিকা সিংয়ের সঙ্গে প্রেমের সম্পর্কের কথাও এই বইতেই প্রথমবার প্রকাশ্যে আনেন নওয়াজ। পরে বিতর্ক ক্রমশ বাড়তে থাকায় সেই বইটি বাজার থেকে সরিয়ে নিতে বাধ্য হন অভিনেতা নিজেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন