English

33 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

১০০ কোটির দ্বারপ্রান্তে সদ্য মুক্তিপ্রাপ্ত ‘ব্রহ্মাস্ত্র’

- Advertisements -
Advertisements
Advertisements

অয়ন মুখার্জি পরিচালিত, রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির পরপরই বক্স অফিসের সব রেকর্ড ভেঙে দিয়েছে। প্রথম দিনের সর্বোচ্চ আয়ের ধারাবাহিকতা বজায় রেখে দ্বিতীয় দিনেও বক্স অফিস দখলে রেখেছে ব্রহ্মাস্ত্র। দ্বিতীয় দিনে ভারতে ৪২ কোটি রুপি আয় করেছে সিনেমাটি। বলিউড চলচ্চিত্রের জন্য নন-হলিডে’তে মুক্তিপ্রাপ্ত সিনেমার মধ্যে সবচেয়ে বেশি আয়কারী সিনেমার স্থান দখল করে নিয়েছে এটি।

বলিউড সূত্রে জানা গেছে, সিনেমাটির আয় শনিবার প্রায় সমস্ত প্রেক্ষাগৃহে ১৫% শতাংশ বৃদ্ধি পেয়েছে এবং রবিবারের অগ্রগতির কথা বললে, সিনেমাটির আয় উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে। সিনেমাটি আজকের মধ্যেই ভারতে ১০০ কোটির ল্যান্ডমার্ক ছাড়িয়ে যাবে বলে আশা করা হচ্ছে। মহামারী পরবর্তী পরিস্থিতিতে এটিই বলিউডের সবচেয়ে বেশি আয়কারী সিনেমাও হতে যাচ্ছে বলে ধারনা করছেন চলচ্চিত্র বিশেষজ্ঞরা।  ইতিমধ্যেই বিশ্বব্যাপী ১০০ কোটি আয় ছাড়িয়ে গেছে সিনেমাটি।

রণবীর কাপুর এবং আলিয়া ভাট অভিনীত সিনেমাটি দ্বিতীয় দিনে ৪২ কোটি রুপি আয় করেছে। হিন্দি ভাষায় ৩৭ কোটি এবং আঞ্চলিক ভাষায় ৫ কোটি রুপি তুলে নিয়েছে সিনেমাটি। দুই দিনের ভারতে আয় দাঁড়িয়েছে ৭৮ কোটি এবং রবিবার নিশ্চিতভাবে সিনেমাটি হিন্দি ভাষায় ছুটির দিনের রেকর্ড ভাঙবে বলে মনে করা হচ্ছে।

রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে সিনেমাটিতে গুরুত্বপূর্ন ভূমিকায় আছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, নাগার্জুনা, মৌনি রায়সহ অনেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন

এ বছরই সম্প্রচারে আসছে ‘সৌদি আইডল’

পুনরায় চলচ্চিত্রে সোহেল রানা

বাংলাদেশই আমার সবকিছু: শাকিব খান

হাঁটু সমস্যায় ভুগছেন রাশমিকা