English

29 C
Dhaka
শনিবার, জুলাই ২০, ২০২৪
- Advertisement -

১৩ বছর পর ছোট পর্দায় শ্রাবন্তী

- Advertisements -
Advertisements
Advertisements

একসময়ের জনপ্রিয় অভিনেত্রী, মডেল, নৃত্যশিল্পী ইপশিতা শবনম শ্রাবন্তী দীর্ঘদিন ধরে পর্দার আড়ালে আছেন। দুই মেয়ে রাবিয়াহ ও আরিশা’কে নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে ভালোই আছেন তিনি।

তাকে সর্বশেষ দর্শকরা দেখেছিলেন ২০১০ সালে নুরুল আলম আতিকের পরিচালনায় ‘ডালিম কুমার’ নাটকে। 

মাঝে বেশ কয়েকবার ব্যক্তিগত কারণে দেশে এলেও ক্যামেরার সামনে দাঁড়াননি তিনি। তবে শ্রাবন্তী ভক্তদের জন্য সুখবর, এ মুহূর্তে অভিনয়ে না ফিরলেও এবারের ঈদে ছোট পর্দায় শ্রাবন্তীকে আবারো দেখা যাবে।

মাছরাঙা টেলিভিশনের নিয়মিত আয়োজন ‘রাঙা সকাল’-এর বিশেষ ঈদ আয়োজনের বিশেষ অতিথি হয়ে আসছেন শ্রাবন্তী। এই আয়োজনে শ্রাবন্তী জানাবেন, কেন তিনি অভিনয় থেকে প্রায় এক যুগের বেশি সময় ধরে দূরে আছেন।

‘রং নাম্বার’, ‘ব্যাচেলর’-এর মতো জনপ্রিয় চলচ্চিত্রের নায়িকা শ্রাবন্তী একসময় ৫১বর্তী, সাত চার দুই, নুরুল হুদা একদা ভালোবেসেছিল, সিক্সটি নাইন, জোছনার ফুলসহ অসংখ্য জনপ্রিয় নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন। জনপ্রিয়তার মধ্য গগনে থাকার যেমন আনন্দ ছিল, তেমনি অপ্রাপ্তির অনেক গল্পও ছিল। সেই গল্পগুলোই ‘রাঙা সকাল’-এ বলবেন শ্রাবন্তী।

জানাবেন, ব্যক্তি জীবনের টক-ঝাল-মিষ্টি কিছু সম্পর্কের কথা। গত বছর সামাজিকমাধ্যমে সবাই দেখেছেন, ৪৩ কেজি ওজন ঝরিয়ে নতুন রূপে হাজির হয়েছেন তিনি। শরীর ভালো থাকলে, মনও ভালো থাকে-শুধুমাত্র সেজন্যই বাড়তি ওজন কমিয়েছিলেন তিনি। তবে ‘রাঙা সকাল’-এ শ্রাবন্তী জানাবেন, সামনের দিনগুলো নিয়ে তার নতুন পরিকল্পনার কথা।

২০১০ সালে সর্বশেষ অভিনয় করলেও শেষ কবে টেলিভিশন অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন, শ্রাবন্তী নিজেও মনে করতে পারেননি। অনুমান করে বলেন, ‘১৬-১৭ বছর আগে তো হবেই’।

রুম্মান রশীদ খান ও খালেদা’র সঞ্চালনায় ‘রাঙা সকাল’-এর বিশেষ এই পর্বটি প্রচারিত হবে মাছরাঙা টেলিভিশনে ঈদের চতুর্থ দিন সকাল ৭টায়। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন জোবায়ের ইকবাল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন