27 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩
- Advertisement -

২০২৩ সালে মুক্তি পাবে যেসব জমজমাট সিনেমা

- Advertisements -

সিনেমা পাগলদের জন্য ২০২৩ সাল হতে চলেছে একটা দারুণ বছর। এই বছরেই ক্রিস্টোফার নোলান, মার্টিন স্করসিস, স্টিভ ম্যাককুইনের পরিচালকরা হাজির হচ্ছেন তাদের ধামাকা নিয়ে।

২০২৩ সালেই মুক্তি পেতে চলেছে মিশন ইম্পসিবল এবং ইন্ডিয়ানা জোনসের নতুন সিনেমা।

Advertisements

এ বছর ৩ বিখ্যাত পরিচালক বিখ্যাত ব্যক্তিদের বায়োপিক নিয়ে আসছেন। ক্রিস্টোফার নোলান হাজির হবেন ‘অপেনহাইমার’ নিয়ে। কিলিয়ান মার্ফিকে অপেনহাইমারের ভূমিকায় দেখা যাবে।

মাইকেল ম্যানের ছবি ‘ফেরারি’ মুক্তি পাচ্ছে। এটি ইতালিয়ান এক ড্রাইভারের বায়োপিক, যিনি ফেরারি নির্মাণ করেন। এনজো ফেরারির ভূমিকায় অভিনয় করবেন অ্যাডাম ড্রাইভার। অন্যদিকে মার্টিন স্করসিস মার্কিন প্রেসিডেন্ট থিয়োডর রুজভেল্টের জীবনী নিয়ে আসছেন পর্দায়। নাম ভূমিকায় থাকছেন লিওনার্দো ডি ক্যাপ্রিও।

Advertisements

অন্যদিকে ডেনিস ভিলেন্যুয়েভ ২০২৩ সালে ফিরছেন সায়েন্স ফিকশন মুভি ‘ডিউন: পার্ট ২’ নিয়ে।

টিল্ডা শুইনটন, টম হ্যাংকস, স্কারলেট জনসন এবং ব্রায়ান ক্রানস্টন অভিনীত ‘অ্যাস্টেরয়েড’ সিনেমাটিও মুক্তি পাচ্ছে এ বছর। এটি পরিচালনা করেছেন ওয়েস অ্যান্ডারসন।

২০২৩ সালে ‘ট্রান্সফর্মার’, ‘স্টার ওয়ার্স’ এবং ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াসের’ সিক্যুয়াল এবং ‘দ্য হাঙ্গার গেমসের’ প্রিকুয়াল মুক্তি পাচ্ছে। এ ছাড়া মুক্তি পাচ্ছে ‘গার্ডিয়ান অফ দ্য গ্যালাক্সি’ এবং ‘অ্যান্ট ম্যানের’ প্রিকুয়াল। আসছে ‘ক্যাপ্টেন মার্ভেল’, ‘অ্যাকোয়াম্যান’ এবং ‘শাজ্যামের’ সিক্যুয়াল৷ কমিক বুক থেকে সিনেমার পর্দায় মুক্তি পাচ্ছে নতুন ছবি ‘দ্য ফ্ল্যাশ’২০২৩ সালে মুক্তি পাবে যেসব জমজমাট সিনেমা।

 

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন