English

28 C
Dhaka
বুধবার, মে ২৫, ২০২২
- Advertisement -

২০২৫ পর্যন্ত শিডিউল ফাঁকা নেই প্রভাসের!

- Advertisements -

‘ইয়ং রেবেল’ হিসেবে পরিচিত প্রভাস। ২০০২ সালে ‘ঈশ্বর’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রিতে পা রাখেন। এরপর বেশ কিছু জনপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। শোনা যাচ্ছে, ২০২৫ সাল পর্যন্ত এই অভিনেতার শিডিউল ফাঁকা নেই।

Advertisements

এস এস রাজামৌলি পরিচালিত ‘বাহুবলি’ সিনেমার মাধ্যমে বিশেষ খ্যাতি পান প্রভাস। এরপর আর পেছন ফিরে তাকাতে হচ্ছে না তাকে। এই সিনেমার পর বিগ বাজেটের ‘সাহো’ সিনেমায় অভিনয় করেন তিনি। সিনেমাটি খুব বেশি সাফল্য না পেলে প্রভাসের কাছে একের পর এক সিনেমার প্রস্তাব আসতে শুরু করে।

Advertisements

বর্তমানে প্রভাসের ঝুলিতে কয়েকটি সিনেমা রয়েছে। ‘সাহো’ সিনেমার শুটিংয়ের সময় এই অভিনেতা জানিয়েছিলেন, প্রতি বছর তার একটি সিনেমা মুক্তি পাবে। এর ধারাবাহিকতায় চলতি বছর মুক্তি পাবে তার ‘রাধে শ্যাম’। এরপর ওম রাউত পরিচালিত তার ‘আদিপুরুষ’ সিনেমার মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে ২০২২ সালের আগস্টে। এছাড়া নাগ অশ্বিন পরিচালিত একটি সিনেমায় অভিনয় করবেন প্রভাস। এতে তার বিপরীতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এই সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতারা।

এখানেই শেষ নয়, বলিউড নির্মাতা সিদ্ধার্থ আনন্দের একটি সিনেমায় প্রভাস চুক্তিবদ্ধ হয়েছেন বলে শোনা যাচ্ছে। পাশাপাশি ২০২৪ সালে প্রশান্ত নীলের সঙ্গে সিনেমায় কাজ করবেন ‘মির্চি’ অভিনেতা। জানা গেছে, বর্তমানে ২০২৫ সালের জন্য শিডিউল দিচ্ছেন প্রভাস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন