English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
- Advertisement -

২৫ বছর পর একসঙ্গে এ আর রহমান-প্রভু দেবা

- Advertisements -

গানের জগতের সেরা এ আর রহমান এবং ভারতের নাচের গুরুদেব প্রভুদেবা ২৫ বছর পর আবার একসঙ্গে কাজ করতে চলেছেন।

মুকাবলা এবং উর্বশীসহ তামিল মুভি কাধলান এর হিট গানগুলো অসাধারণ সাফল্য লাভ করে। ২৫ বছর পরও সেই গানগুলোর চর্চা তুঙ্গে। হিন্দি এবং তেলেগুতে ডাব করা সংস্করণের পাশাপাশি এই গানগুলোর আসল ভার্সনও বক্স অফিসে আধিপত্য বিস্তার করে এবং একটি প্রজন্মকে প্রভু দেবার নৃত্যের চাল অনুকরণ করতে অনুপ্রাণিত করে।

তাদের উল্লেখযোগ্য কাজ, যেমন জেন্টলম্যান থেকে চিকু বুকু রাইলে, মিস্টার রোমিও থেকে রোমিও আটম এবং কাধলান থেকে পেট্টা র‍্যাপ, বছরের পর বছর ধরে সবার মনে জায়গা করে নিয়েছে।

বর্তমানে তৈরি হওয়া এআরআরপিডি৬ নামে পরিচিত ছবিতেই একসঙ্গে আবারও দেখা যাবে তাদের। এই ছবিটি লেখক ও পরিচালক মনোজ এন এস-এর একটি সৃজনশীল প্রচেষ্টা। ২২ মার্চ সিনেমাটির পোস্টার পোস্ট করার পাশাপাশি এই ঘোষণা দেন রহমান নিজেই।

মিউজিক মেস্ট্রো যে পোস্টারটি শেয়ার করেছিলেন, তাতে ‘মুকাবলা’ গানের প্রভু দেবার একটি স্মরণীয় ছবি দেখানো হয়েছে, যার পটভূমিতে সোনালি আকাশে রহমানের একটি সোনালি সিলুয়েট সেট করা হয়েছে।

এআরআরপিডি৬-এর কাস্টের মধ্যে রয়েছে প্রভু দেবা, যোগী বাবু সহ মালয়ালম অভিনেতা অজু ভার্গিস এবং অর্জুন অশোকান প্রধান চরিত্রে অভিনয় করছেন। ছবিতে অভিনয় করবেন মোটা রাজেন্দ্রন এবং রেডিন কিংসলেও।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন