English

28 C
Dhaka
শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩
- Advertisement -

২ বিলিয়নের অনন্য উচ্চতায় সালদানা

- Advertisements -

হলিউড অভিনেত্রী জোই সালদানা নিজেকে নিয়ে গেলেন এক অনন্য উচ্চতায়। কমার্শিয়াল চলচ্চিত্রে অভিনয়ের ক্ষেত্রে বরাবরই তিনি নির্মাতাদের পছন্দের একজন। তবে এবার বক্স অফিসের রেকর্ডে নিজেকে বসালেন সেরাদের সেরার কাতারে। অভিনেত্রীর চার চারটি চলচ্চিত্র বক্স অফিসে ২ বিলিয়ন ডলায় আয় অতিক্রম করেছে, যা এক অনন্য রেকর্ড।

Advertisements

তার সর্বশেষ চলচ্চিত্র ‘অ্যাভাটার : দ্য ওয়ে অফ ওয়াটার’ সম্প্রতি বক্স অফিসে ২ বিলিয়ন আয় অতিক্রম করেছে। এটি সালদানার চতুর্থ চলচ্চিত্র যা বক্স অফিসে ২ বিলিয়ন আয় করেছে। অভিনেত্রীর জন্য দুর্দান্ত মাইলফলক এটি। অভিনেত্রীর ২ বিলিয়নের বেশি আয় করা অপর তিনটি চলচ্চিত্র হচ্ছে ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘অ্যাভাটার’, ২০১৮ সালের ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ এবং ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’।

Advertisements

অভিনেত্রীর আগামী চলচ্চিত্রের পাইপলাইন বলছে, এই রেকর্ড আরো বাড়িয়ে নেওয়ার সুযোগ আছে তার হাতে। ‘অ্যাভাটার’-এ নেইতিরির চরিত্রে অভিনয় করেন সালদানা। চরিত্রটির হয়ে আরো অভিনয় করার সুযোগ রয়েছে অভিনেত্রীর। ইতিমধ্যে ‘অ্যাভাটার ৩’ আনার ঘোষণাও দিয়েছেন নির্মাতা জেমস ক্যামেরন। এছাড়াও ‘গার্ডিয়ানস অফ দ্য গ্যালাক্সি : ভলিউম ৩’-এ গামোরা হিসেবে পর্দায় ফিরে আসবেন সালদানা। ২০২৩ সালের ৫ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

এদিকে ‘অ্যাভাটার’ পরিচালক জেমস ক্যামেরনও বিশ্বের প্রথম পরিচালক হিসেবে অভূতপূর্ব নজির গড়েছেন। তার সর্বশেষ ৩ টি চলচ্চিত্র বক্স অফিসে ২ বিলিয়ন ডলার আয় করেছে। ১৯৯৭ সালে ‘টাইটানিক’-এর পরে ২০০৯ সালে বিশ্বজুড়ে আলোড়ন ফেলে দেওয়া ‘অ্যাভাটার’ ও ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত অ্যাভাটারের সিক্যুয়েল ‘অ্যাভাটার : দ্য ওয়ে অফ ওয়াটার’। পরপর তিনটি চলচ্চিত্রে ২ বিলিয়ন ডলার আয় করে বক্স অফিসের মহারাজা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন জেমস ক্যামেরন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

স্বামীর পরকীয়া ধরে ফেললেন রাখি

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন