English

20 C
Dhaka
রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩
- Advertisement -

৩০টির বেশি হাড় ভেঙে গেছে ‘অ্যাভেঞ্জার্স’ অভিনেতার

- Advertisements -
Advertisements

ত্রিশের অধিক হাড় ভেঙে গেছে হলিউড অভিনেতা জেরেমি রেনারের। শনিবার (২১ জানুয়ারি) এক টুইটে এসব তথ্য জানিয়েছেন ‘অ্যাভেঞ্জার্স’খ্যাত এই তারকা।

Advertisements

টুইটে জেরেমি রেনার বলেন— ‘যারা আমাকে মেসেজ করেছেন, আমাকে নিয়ে উদ্বিগ্ন ছিলেন; তাদের প্রত্যেককে ধন্যবাদ জানাই। আপনাদের সবার কাছ থেকে ভালোবাসা ও সাহস পেয়েছি; যা আমার শরীরের ত্রিশের অধিক ভাঙা হাড় জোরা লাগাতে সহযোগিতা করবে।’

চলতি বছরের প্রথম দিন যুক্তরাষ্ট্রের নেভাদায় দুর্ঘটনার কবলে পড়েন জেরেমি। ওই সময়ে অঞ্চলটিতে টানা ভারী তুষারঝড় বয়ে যাচ্ছিল। তুষার পরিষ্কার করার সময়ে দুর্ঘটনার শিকার হন বলে জানা যায়। পরে সংকটজনক অবস্থায় দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কয়েক দিন আগে হাসপাতাল থেকে বাড়ি ফিরেন এই অভিনেতা।

প্রায় তিন দশক ধরে অভিনয় করছেন ৫১ বছর বয়সী জেরেমি রেনার। অভিনয় ক্যারিয়ারে উপহার দিয়েছেন অনেক দর্শকপ্রিয় সিনেমা। ‘দ্য হার্ট লকার’, ‘দ্য টাউন’-এর জন্য দুইবার অস্কার মনোনয়ন পেয়েছিলেন জেরেমি রেনার।

জেরেমি অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো— ‘থর’, ‘মিশন ইমপসিবল’, ‘অ্যাভেঞ্জার্স’, ‘আমেরিকান হাসল’, ‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’, ‘অ্যারাইভাল’, ‘সোয়াত’ প্রভৃতি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন