English

27 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

৩০ এর আগে বিয়ে না করাই ভালো: সাবা

- Advertisements -

ছোট ও বড় পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। নৃত্যশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করে অভিনয়ে থিতু হয়েছেন সোহানা সাবা। ভিন্নধর্মী সব চরিত্রে অভিনয় করে নিজের অবস্থান জানান দিয়েছেন শোবিজে। গণ্ডি পেরিয়ে অভিনয় করেছেন ওপার বাংলার সিনেমাতেও। তিনি কাজের বাইরে সময় কাটান একমাত্র ছেলে শুদ্ধ স্বরবর্ণকে নিয়েই। গত সাত বছর ধরে ছেলেকে নিয়েই জীবন কাটাচ্ছেন সিঙ্গেল মাদার সাবা। সম্প্রতি ঘর-সংসার নিয়ে গণমাধ্যমের সঙ্গে খোলামেলা কথা বলেছেন তিনি।

সোহানা সাবা বলেন, ‘আমি পণ করিনি সারাজীবন একা থাকব। যখন সময় হবে তখনই সঙ্গী খুঁজে নেব। ক্লাস এইট-নাইন থেকে শোবিজে কাজ শুরু করি। এরপর শুধু কাজের মধ্যেই ছিলাম। বিয়ের পর আমার জীবনটা আরো ছোট হয়ে আসে। আমার বন্ধুরা পড়াশোনার পর জীবনটা উপভোগ করার অনেক সময় পেয়েছে। আমি তখন সংসার আর অভিনয় নিয়ে ব্যস্ত ছিলাম। আমি মনে করি, ৩০ বছরের আগে বিয়ে না করাই ভালো।’
Advertisements

একটু আগে আগে বিয়ে করে ভুল করেছেন নাকি? এমন প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, ‘কার সঙ্গে কার জুটি, সেটা আল্লাহ ঠিক করে রেখেছেন। আমার ভাগ্যে যা লেখা ছিল তাই হয়েছে। আমি বলতে চাই, বিয়ে মানে একটা লাইফটাইম ডিসিশন। তাই একটু ভেবেচিন্তে সিদ্ধান্ত নেয়া উচিত।’

Advertisements

সম্প্রতি ‘অসম্ভব’ ও ‘মানিকের লাল কাঁকড়া’নামে দুটি সিনেমার কাজ শেষ করেছেন সাবা। কিছুদিন আগে কলকাতার একটি সিনেমাতেও কাজ করেন তিনি। এছাড়া গত মাসেই বিটিভিতে ‘তারার মেলা’ নামে একটি সাপ্তাহিক সেলিব্রেটি শো উপস্থাপনা শুরু করেছেন তিনি। অনুষ্ঠানটির জন্য ভালো সাড়াও পাচ্ছেন।

উল্লেখ্য, ২০০৮ সালে মুরাদ পারভেজের পরিচালনায় ‘চন্দ্রগ্রহণ’ সিনেমাটিতে অভিনয় করেন সোহানা সাবা। সেখান থেকে তাদের পরিচয়। পরবর্তীতে বিয়ে করে সংসার পাতেন মুরাদ পারভেজ ও সোহানা সাবা। ২০১৪ সালের ১৮ অক্টোবরে জন্ম হয় তাদের ছেলে স্বরবর্ণর। পরের বছরের সেপ্টেম্বরে আলাদা হয়ে যান তারকা দম্পতি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন