27 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩
- Advertisement -

৩ হাজার ১৫ দিন পর হিটের অপেক্ষায় শাহরুখ

- Advertisements -

নাসিম রুমি: সেই কবে ২০১৮ সালে শেষবার বড় পর্দায় নায়ক হিসেবে দেখা গেছে শাহরুখ খানকে। এরপর চলে গেছে চার বছর। সব ব্যর্থতা ভুলিয়ে দিতে এই বুঝি ফিরবেন প্রিয় নায়ক, ভাবছেন ভক্তরা। কিন্তু তাঁদের অপেক্ষা যেন ফুরায় না।

Advertisements

তবে সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে ২৫ জানুয়ারি বড় পর্দায় ফিরছেন শাহরুখ। এদিন মুক্তি পাবে তাঁর স্পাই থ্রিলার সিনেমা ‘পাঠান’। ছবিটি দিয়ে ১ হাজার ৭০০ দিন পর প্রেক্ষাগৃহে ফিরছেন শাহরুখ।
নতুন খবর অনুযায়ী হলের ঝড় তুলতে সব প্রস্তুতি সেরে ফেলেছে ‘পাঠান’। সংখ্যা জানা না গেলেও শোনা গেছে, রেকর্ডসংখ্যক হলে মুক্তি পাবে ছবিটি। ‘পাঠান’ যদি হিট হয় তবে সেটি হবে ৩ হাজার ১৫ দিন পর শাহরুখের কোনো সিনেমা হিট হবে।

Advertisements

আগে মুক্তি পাওয়া ‘জিরো’ ছিল ডাহা ফ্লপ। ‘জব হ্যারি মেট সেজাল’, ‘ফ্যান’ও সেভাবে ব্যবসা করতে পারেনি শাহরুখের সর্বশেষ যে সিনেমা হিট হয়, সেটি ফারাহ খানের ‘হ্যাপি নিউ ইয়ার’। ‘পাঠান’ হিট হলে সেটি হবে ৩ হাজার ১৫ পর শাহরুখের কোনো সিনেমা ব্যবসা সফল হওয়া।

এই তথ্য সামনে আসার পর শাহরুখ–ভক্তরা বলছেন ৩০১৫ দিনের এই আক্ষেপ চলতি বছরই কড়ায়–গন্ডায় মিটিয়ে দেবেন শাহরুখ। বছরটি শুরু হবে ‘পাঠান’ দিয়ে, এরপর শাহরুখের আরও দুই সিনেমা মুক্তি পাবে—‘জওয়ান’ ও ‘ডানকি’। দুই ছবির পরিচালক যথাক্রমে অ্যাট লি ও রাজকুমার হিরানি। দুই ছবির কোনটিরই মুক্তির তারিখ চূড়ান্ত হয়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন