English

29 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
- Advertisement -

৪ ছেলে আর ৮ মেয়ের মা হবেন শুভশ্রী

- Advertisements -
Advertisements

ফের মা হতে চলেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। আর কয়েকদিন পরেই পরিচালক রাজ চক্রবর্তীর ঘরে আসবে নতুন সদস্য। যুবানের পর দ্বিতীয় সন্তানের আগমন নিয়ে স্বাভাবিকভাবেই খুব খুশি রাজের পরিবার। এদিকে, অন্তঃসত্ত্বা অবস্থায়ই ‘ড্যান্স বাংলা ড্যান্স’-এর বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন শুভশ্রী। গত রবিবার এ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এ সেটে ৩ বিচারক নিয়ে ভবিষ্যদ্বাণী করে কেকে আর সাকী। আর তাতেই বিস্মিত হয়ে যান শুভশ্রী।

শুভশ্রীকে উদ্দেশ্য করে সাকী বলে, ‘আজ থেকে ১৫ বছর পর অভিনেত্রীর সুন্দর একটা বাড়ি হবে। যাতে রাজ-শুভশ্রীর সঙ্গে থাকবে তাদের দুষ্টু-মিষ্টি ৪ ছেলে আর গোলুমোলু ৮ মেয়ে।’ এমন কথা শুনে চোখ ছানাবড়া হয়ে যায় শুভশ্রীর। পাশ থেকে মিঠুন চক্রবর্তী বলেন, ‘ওটা তো আর বাড়ি থাকবে না।’ এ কথা শুনে হাসতে থাকেন শুভশ্রী।

Advertisements

টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন লুকিয়ে প্রেম করেন শুভশ্রী গাঙ্গুলি। এ যুগল প্রেমের সম্পর্কে জড়িয়ে সমালোচনার মুখে পড়েছিলেন। কারণ শুভশ্রীর সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে রাজ চুটিয়ে প্রেম করেছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে। সব সমালোচনার ইতি টেনে ২০১৮ সালের ৬ মার্চ বাগদান সারেন শুভশ্রী-রাজ; একই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতাও সম্পন্ন করেন তারা। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্র ইউভান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন