English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

৫০তম জন্মদিনে শ্রীলেখার বেঁফাস মন্তব্য

- Advertisements -

মঙ্গলবার ৫০-এ পা দিলেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা। হ্যাঁ, টলিউডের এই হট বম্বশেল বারবার প্রমাণ করেছে বয়স শুধু একটা সংখ্যা মাত্র, আর জন্মদিনে ‘এজ শেমিং’নিয়ে বিস্ফোরক অভিনেত্রী। টলিউডের স্পষ্টবাদী ব্যক্তিত্ব শ্রীলেখা, অনেকেই তাকে ‘ঠোঁটকাটা’ও বলে থাকেন।

ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে জমিয়ে ‘নাইট পার্টি’ করেই ৫০-কে আলিঙ্গন করলেন শ্রীলেখা। জন্মদিনের পার্টিতে বেইজ রঙা জাম্পস্যুটে ধরা দিলেন শ্রীলেখা। সঙ্গে মানানসই হালকা জাঙ্ক জুয়েলারি। হলুদ কালো বেলুনে সেজে উঠেছিল এই নাইট পার্টি।

Advertisements

এ সময় জোর গলায় শ্রীলেখা বলেন, “আমার সত্যিকারের বয়স- আমার জন্ম ১৯৭২ সালের ৩০ আগস্ট… আমি পঞ্চাশে পা দিলাম। এজ শেমিং করতে চাও করো, আমার ড্যাশ ছেঁড়া গেছে।”

এখানেই থেমে থাকেননি শ্রীলেখা। তিনি ইউটিউব লাইভে এরপর যোগ করেন, “আমার বাবা-মা তোমারদের বাবা-মা’র আগে বিয়ে করেছে, তারা আগে মিলন করেছে তার ফলপ্রসূ আমি জন্মেছি। তাই বয়স নিয়ে আমার কোনও চাপ নেই।”

কাছের মানুষদের সঙ্গে নিয়েই জন্মদিনে হই-হুল্লোড়ে মাতলেন শ্রীলেখা। এদিন মেয়ের সঙ্গেও নিজের তুলনা টেনে শ্রীলেখা বলেন, “আমার মেয়েকে যতগুলো ছেলে দেখবে তার থেকে একটা বেশি ছেলে আমায় দেখবে।”

Advertisements

এ সময় তার মেয়ে ‘মাইয়‍্যা’ তখন মন দিয়ে মায়ের জন্মদিনের কেকের উপরে মোমবাতি জ্বালাতে ব‍্যস্ত। শ্রীলেখা যোগ করেন, “আগে বলা হত মেয়েরা কুড়িতেই বুড়ি। আমরা বয়সের বাধাটাকে অনেক দূরে সরিয়ে দিয়েছে। বয়স শুধু একটা সংখ‍্যা। এটা শুধু আমাদের মনে রয়েছে। হাড়ের চিকিৎসকরাও এটাই বলেন। আমার এখন কোমরে ব‍্যথা হয়েছে।”

এদিন মেয়ের সঙ্গে ‘পুষ্পা’র গান ‘ও আন্তাভা’ গানে জমিয়ে ঠুমকা লাগালেন শ্রীলেখা। আবার কখনও বন্ধু ত্র্যম্বকের সঙ্গে খুনসুটিতে মাতলেন। দু’জনের প্রেমচর্চা নিয়ে সংবাদমাধ্যমে যে এতো আলোচনা তা নিয়েও এদিন মজা করতে দেখা গেল তাদের। পাশাপাশি ত্র্যম্বকের আসল গার্লফ্রেন্ডের পরিচয়ও এদিন ফাঁস করলেন শ্রীলেখা। আর বললেন, “বিশ্বাস করুন আমার কোনও বয়ফ্রেন্ড নেই। জীবনে এতো চাপ নিতে চাই না।”

গত বছরের জন্মদিনের দিন কয়েক পরেই বাবাকে হারান শ্রীলেখা। এদিন তার স্মৃতিতেও ডুব দিলেন অভিনেত্রী। বাবার সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করে শ্রীলেখা লিখেছেন, “বাবা তোমায় ছাড়া জন্মদিন, এই প্রথম। চাইনি করতে, হয়ে গেল। হয়তো তুমি চেয়েছিলে।”

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন