English

28 C
Dhaka
বুধবার, মে ২৫, ২০২২
- Advertisement -

৫০ টি নতুন গানের কাজ শেষ করেছেন সালমা

- Advertisements -

নতুন গান নিয়ে ব্যাপক ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় ফোক সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা। বলা চলে রেকর্ডিং নিয়ে সব থেকে ব্যস্ত গায়িকা এখন তিনি। প্রায় প্রতিদিনই নতুন সব গানে কণ্ঠ দিচ্ছেন তিনি। লকডাউনের আগেই প্রায় ৫০ টি নতুন গানের কাজ শেষ করেছেন তিনি। তার হাতে রয়েছে আরো অনেক গানের প্রস্তাব। এদিকে বিভিন্ন ব্যানারের বাইরেও নিজের ইউটিউব চ্যানেলের জন্যও গান করছেন তিনি।

Advertisements

নতুন গান প্রসঙ্গে সালমা বলেন, গত বছরের শেষের দিক থেকে টানা রেকর্ড করছি গান। করোনার কারণে আমার সম্মানীও কমিয়েছি।

সব মিলিয়ে লকডাউনের আগ পর্যন্ত প্রায় প্রতিদিন একাধিক গানে কণ্ঠ দিয়েছি। বিভিন্ন ধরনের গান গাওয়া হয়েছে। গান রেকর্ডিংয়ে এতটা ব্যস্ত সময় কখনও পার করিনি।

৫০ টি বা তার বেশি গান প্রকাশের জন্য প্রস্তুত হয়ে আছে। শ্রোতারা সামনে এগুলো শুনতে পাবেন। এদিকে সালমা নিজের ক্যারিয়ারে অন্তত পাঁচ হাজার গান গাইতে চান। এরপর হয়তো থামবেন তিনি। এরইমধ্যে সেই লক্ষ্য নিয়েই কাজ করছেন। লকডাউনের আগে অনেক সময় একই দিন চার-পাঁচটা গানেও কণ্ঠ দিয়েছেন তিনি।

Advertisements

এ বিষয়ে সালমা বলেন, আমি পাঁচ হাজার গান আমার শ্রোতা-ভক্তদের জন্য করে যেতে চাই। অনেক রকমের গান করতে চাই। যেভাবে গান করছি সেভাবে এই সংখ্যা পূরণ হতে খুব বেশি সময় লাগার কথা নয়।

আসলে আমি শ্রোতাদের জন্যই আজকের সালমা। সেদিক থেকে তাদের জন্যই আসলে পাঁচ হাজার গান কমপক্ষে করতে চাই। এরমধ্যে নিজের ইউটিউব চ্যানেলের জন্যও টানা গানের কাজ করছি। আবার অনেক প্রযোজনা প্রতিষ্ঠান থেকেও কাজ করছি। সব মিলিয়ে খুব ভালো ভালো গান হচ্ছে। আমার তৃপ্তিটাও সেই জায়গায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন